Ad Space 100*120
Ad Space 100*120

অপ্রীতিকর কিছু ঘটলেই তাৎক্ষণিক ব্যবস্থা…লক্ষ্মীপুরের ডিসি


প্রকাশের সময় : ২ মাস আগে
অপ্রীতিকর কিছু ঘটলেই তাৎক্ষণিক ব্যবস্থা…লক্ষ্মীপুরের ডিসি

প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সুরাইয়া জাহান বলেছেন, আসন্ন দ্বাদশ নির্বাচন আলিফের মতো সোজা হবে। কোনো দিকে তাকানো যাবে না। চোখ বন্ধ করে দেখতে হবে সবাই আমাদের দৃষ্টিতে সমান। প্রভাব বিস্তার, বিশৃঙ্খলা, অপ্রীতিকর কিছু হওয়ার সম্ভাবনা দেখলেই তাৎক্ষণিক আমাদের ফোন করে জানাবেন। আমরা সেভাবেই ব্যাবস্থা করা হবে। এইটুকু নিশ্চয়তা আপনাদের দিতে পারবো।এ বার্তা আমাদের নির্বাচন কমিশন থেকে স্পষ্টভাবে বলে দেওয়া হয়েছে। আমরাও ঠিক সেইভাবে কাজ করছি শুরু থেকে এখন পর্যন্ত। আশাকরি নির্বাচনের শেষদিন পর্যন্ত আলিফের মতো থাকব।
শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলার ৪টি আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সুষ্ঠু, অবাধ নিরপেক্ষ, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করার জন্য বদ্ধ অঙ্গীকার রয়েছে। এটা আমরা জোর গলায় বলতে চাই এবং আমরা যারা এখানে কাজ করছি। প্রত্যেকটা অফিসার এভাবে কাজ করে যাচ্ছি। কিভাবে বাংলাদেশকে একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভোট উপহার দেওয়া যায়। আপনারা জানেন আমাদের প্রিজাইডিং-পোলিং অফিসারদের প্রশিক্ষণ চলমান রয়েছে। আমরা সেই প্রশিক্ষণে দলবেঁধে যাচ্ছি। সেখানে গিয়ে সরাসরি প্রিজাইডিং অফিসারদের সঙ্গে কথা বলছি।
তারা যেন দলমত নির্বিশেষে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করে। তাদের বলে দিয়েছি যদি তাদের দায়িত্বপ্রাপ্ত ভোটকেন্দ্রে কোনো অনিয়ম হয় তার পুরোপুরি দায়ভার আপনার (প্রিজাইডিং) অফিসারের।
এ ক্ষেত্রে তার সুযোগ রয়েছে যদি প্রভাব বিস্তার, বিশৃঙ্খলা, অপ্রীতিকর কিছু হওয়ার সম্ভাবনা রয়েছে তাৎক্ষণিক আমাদের ফোন করে জানানো জন্য বলা হয়েছে।