Ad Space 100*120
Ad Space 100*120

আসামী গ্রেফতার তবে এখনও উদ্ধার হয়নি কাঁটা পা


প্রকাশের সময় : ৩ years ago
আসামী গ্রেফতার তবে এখনও উদ্ধার হয়নি কাঁটা পা

মাদারীপুর বিশেষ প্রতিবেদকঃ মাদারীপুরের শিবচরে আলোচিত দাদন চোকদারকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনার দুই সপ্তাহের মাথায় হত্যাকান্ডে সরাসরি অংশগ্রহণকারী ৯নং এজাহারভুক্ত আসামী আরমান শেখকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে ঢাকার কাপ্তান বাজার থেকে গ্রেফতার আসামীকে, এসআই রবিউল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল। বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

গত (২৩ নভেম্বর, মঙ্গলবার) শিবচর পৌরসভাধীন পূর্ব শ্যামাইল গ্রামে জমি নিয়ে বিরোধে পূর্বশত্রুতা জেরে কৃষক দাদন চোকদাকে প্রতিপক্ষরা কুপিয়ে শরীর থেকে পা বিচ্ছিন্ন করে দেয়। পরে মাথা ও বুকসহ শরীরের গুরম্নত্বপূর্ণ স্থানেও কুপিয় এসম গুরুতর অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় প্রতিপক্ষ,এ সময় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়ার পথে মৃত্যু হয় দাদন চোকদারের।

এ ঘটনায় ওইদিন রাতে নিহত দাদনের ভাই পান্নু চোকদার বাদী হয়ে শিবচর থানায় মামলা করে। পুলিশ অভিযান চালিয়ে গত ৯ডিসেম্বর বুধবার দিবাগত রাতে ঢাকার কাপ্তান বাজার থেকে এজাহারভুক্ত আসামী ৯ নং আসামি আরমান শেখকে গ্রেফতার করতে সক্ষম হয়। বৃহস্পতিবার সকালে আসামীকে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়। শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন জানান, এসআই রবিউল ইসলামের নেতৃত্বে পুলিশ বুধবার দিবাগত রাতে ঢাকার কাপ্তান বাজার থেকে এজাহারভুক্ত আসামী আরমান শেখকে গ্রেফতার করতে সÿম হয়। আজ বুধবার সকালে তাকে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়। কাঁটা পাসহ বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।