Ad Space 100*120
Ad Space 100*120

এক বছরের জন্য লক্ষ্মীপুর জেলা ছাত্র ছাত্রী কল্যাণ সমিতি গঠন


প্রকাশের সময় : ৬ মাস আগে
এক বছরের জন্য লক্ষ্মীপুর জেলা ছাত্র ছাত্রী কল্যাণ সমিতি গঠন
সরকারি বাঙলা কলেজে প্রতিষ্ঠা হয়েছে লক্ষ্মীপুর জেলা ছাত্র ছাত্রী কল্যাণ সমিতি এবং আগামী এক বছরের জন্য লক্ষ্মীপুর জেলা ছাত্র ছাত্রী কল্যাণ সমিতি , সরকারি বাঙলা কলেজের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ইসলাম শিক্ষা বিভাগের শিক্ষার্থী ইমাদ উদ্দিন মুরাদ ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের হাসিবুর রহমান রাফি মোল্লা।
পরিষদের উপদেষ্টা এড: নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সহসভাপতি তাহসান আহমেদ রাসেলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৭২ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটির নবনির্বাচিত সভাপতি ইমাদ উদ্দিন মুরাদ  বলেন, লক্ষ্মীপুর থেকে বাঙলা কলেজে পড়ালেখা করতে আসা শিক্ষার্থীদের কল্যাণে আমাদের এ সংগঠন। সকলের কল্যাণে আমরা সবাই সম্মিলিতভাবে পাশে থাকার চেষ্টা করব।গরীব মেধাবী শিক্ষার্থীদের সকল বিপদে আপদে আমরা পাশে থাকবো।আমাদের সংগঠন থেকে জেলা পর্যায়ের সকল ভর্তি পরীক্ষার্থীদের থাকা,খাওয়ার সুব্যবস্থা করা হবে।
কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক রাফি বলেন, লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের কল্যাণে আমরা সবসময় কাজ করবো।রক্তদানে উদ্বুদ্ধ করবো সবাইকে।আমাদের সংগঠনের স্বাস্থ্যবান সকল শিক্ষার্থী রক্তদান করবে জরুরি মুহুর্তে।যারা আর্থিকভাবে দুর্বল তাদের পাশে দাঁড়াবো।কেউ ভর্তি ফি বা পরীক্ষার ফি দিতে না পারলে তাদের যথাসাধ্য সাহায্য করবো।