Ad Space 100*120
Ad Space 100*120

এতিমের টাকা আত্মসাৎকারীকে জনগণ ক্ষমতায় দেখতে চায়না :মাহবুব উল আলম হানিফ হানিফ


প্রকাশের সময় : ১ বছর আগে
এতিমের টাকা আত্মসাৎকারীকে জনগণ ক্ষমতায় দেখতে চায়না :মাহবুব উল আলম হানিফ হানিফ

লক্ষ্মীপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের মামলায় কারাগারে থাকলেও তার দলের নেতারা আজ দুর্নীতি বিরোধী কথা বলছেন। তাঁদের মুখে এসব কথা মানায় না। এতিমের টাকা আত্মসাৎকারীকে জনগণ কখনও রাষ্ট্রক্ষমতা দেখতে চায় না।

তিনি আরও বলেন রাজনৈতিক কর্মসূচির নামে বিএনপি দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসী কর্মকা- চালিয়ে যাচ্ছে। বিভিন্ন অপরাধে দ-িত নেতাদের সংগঠন বিএনপি এখন দেউলিয়া দলে পরিণত হয়েছে। যে কারণে, রাষ্ট্র ক্ষমতায় যেতে তাঁরা আবারও সন্ত্রাসী পথ বেছে নিয়েছে। কিন্তু এসব করে তাঁরা কখনও জনগণের মন জয় করতে পারবে না।

তিনি বলেন, সন্ত্রাসী ও মৌলবাদের দল বিএনপি ২০০১ সালে ক্ষমতায় গিয়ে আওয়ামী লীগের ২৫ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল। হাওয়া ভবন তৈরি করে দেশকে অনিয়ম ও দুর্নীতির স্বর্গরাজ্য বানিয়েছিল। আর এমন কর্মকা-ের কারণেই ২০০৮ সালে জনগণ তাঁদেরকে প্রত্যাখান করে। তিনি (সোমবার) ১০ অক্টেবর বিকেলে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উপজেলার আলেকজান্ডার আ স ম আব্দুর রব সরকারি কলেজ মাঠে আয়োজিত এ সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী এবং ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিদ রায় নন্দী।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদের স ালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

প্রধান অতিথির বক্তৃতায় হানিফ আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন; দক্ষ ও প্রাজ্ঞ নেতৃত্বে শেখ হাসিনা সেই স্বপ্ন বাস্তবায়ন করছেন। তাঁর যোগ্য নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। কিন্তু দেশের উন্নয়ন বিরোধী বিএনপি-জামায়াত বিভিন্ন মিথ্যাচার করে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।