Ad Space 100*120
Ad Space 100*120

এমপি নয়নের বিরুদ্ধে নির্বাচন আচরণ বিধি না মানার অভিযোগ


প্রকাশের সময় : ১ মাস আগে
এমপি নয়নের বিরুদ্ধে নির্বাচন আচরণ বিধি না মানার অভিযোগ

রায়পুর সংবাদদাতা : লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপির) বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি অমান্য করে নিজের আপন ভগ্নিপতি ও বর্তমান রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ জেতাতে এলাকায় নানান ভাবে প্রভাব খাটানোর অভিযোগ করেছেন প্রার্থী আলতাফ হোসেন হাওলাদার। রোববার (১৯ মে) বেলা ১১টার দিকে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (২য় ধাপে) ২১মে অনুষ্ঠিত রায়পুর উপজেলা পরিষদ নির্বাচনে উপলক্ষে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন তিনি।
তিনি আরও বলেন, নির্বাচনের তফসির ঘোষণার পর তার প্রতিদ্বন্ধী প্রার্থী রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদের স্ত্রীর ভাই সংসদ সদস্য নূরউদ্দিন চৌধুরী নয়ন বিভিন্ন ভাবে নির্বাচনে প্রভাব বিস্তার করছেন। প্রকাশ্যে এমপি নয়ন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করছে।
মোটরসাইকেল সমর্থকদের বাড়ি-বাড়ি গিয়ে হুমকি-ধামকি দিয়ে আসছে। এবং মামুনুর রশিদের আনারসের পক্ষে কাজ করার জন্য কাজ করতে বলে আসছে। এতে করে সুষ্ঠ নির্বাচনের পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে। এমপি নয়ন ছাড়াও তার অনুসারী মোহাম্মদ আলী খোকন ও বাকি বিল্লাহ (মোটর সাইকেল) সমর্থকদের প্রকাশ্যে অশালীন বক্তব্য দিচ্ছে। আমাকে হুমকি ও এলাকা ছাড়া করার চেষ্টা করে যাচ্ছেন। আওয়ামী লীগ নেতা বাকি বিল্লাহ বিভিন্ন জনসভায় অশালীন ভাষায় গালমন্দ করে। এসব সম্পন্ন আচরণবিধি সুস্পষ্ট বিধি লংঘন।
আমার কর্মী ৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিন্টু করাজিকে প্রতিনিয়ত হুমকি ও প্রাননাশের চেষ্টা করে যাচ্ছে। নির্বাচনের আগেরদিন ও ভোটের দিন কিছুতেই এমপি নয়ন যেন প্রভাব বিস্তার না করতে পারে, সেদিকে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন আলতাফ মাষ্টার।