Ad Space 100*120
Ad Space 100*120

কমলনগরে স্বামীর পরিচয়ে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার-১


প্রকাশের সময় : ৩ years ago
কমলনগরে স্বামীর পরিচয়ে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার-১

প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চর লরেন্স ইউনিয়নের ৯নং ওয়ার্ডে গৃহবধূকে কে স্বামীর পরিচয়ে জোরপূর্বক ঘরে প্রবেশ করে ধর্ষণ করার অভিযোগে লোকমান হোসেন (২৮) নামে একজন কে বৃহস্পতিবার সকালে চর লরেন্স এলাকা থেকে গ্রেপ্তার করেছে কমলনগর থানা পুলিশ। চর লরেন্সের ভাড়াটিয়া মৃত রফিক মাঝির ছেলে লোকমান।
এর আগে গত (মঙ্গলবার) রাতে চর লরেঞ্চ গ্রামের ভাড়াটিয়া অভিযুক্ত লোকমান স্বামীর পরিচয় দিয়ে স্থানীয় আরেক ভাড়াটিয়া গৃহবধূকে ঘরের দরজা খুলতে বলে গৃহবধূ স্বামীর পরিচয় পেয়ে দরজা খোলার সাথে সাথে মুখ বেঁধে বাড়ির পাশের ক্ষেতে নিয়ে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে।
জানা যায়, লোকমান আগে থেকেই গৃহবধূর দিকে কু নজর দেয় স্বামী জসিম উদ্দিন নদীতে মাছ ধরতে গেলে এই সুযোগে তার পরিচয় দিয়ে মোবাইল কথা বলে ।
আনুমানিক রাত ২টার দিকে কল করে দরজা খোলার জন্য বলে, দরজা খুলতেই লোকমান শারমিনের মুখ বন্ধ করে তাকে বাড়ির পাশের খেতে নিয়ে যায়। সেখানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে তার মুখসহ সারা শরীরে কামড়ে রক্তাক্ত করলে এক পর্যায়ে গৃহবধূ তার হাত থেকে পালিয়ে বিবস্ত্র অবস্থায় পাশের বাড়িতে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। বর্তমানে গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোসলেহ উদ্দিন জানান, ভিকটিম মোবাইলে কল দিয়ে দরজা খুলতে বলে লোকমান দরজা খুলতেই লোকমান ভিকটিমের মুখ বন্ধ করে তাকে ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়
পরে মোবাইল টেকিংয়ের মাধ্যমে চর লরেন্স গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে লোকমান গৃহবধূ ধর্ষণ করার কথা স্বীকার করায় তার বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজ হয়েছে। তাকে বিকেলে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হবে।