Ad Space 100*120
Ad Space 100*120

খেলোয়ার না থাকলে সেই খেলার মাঠ নষ্ট হয়ে যাবে


প্রকাশের সময় : ২ years ago
খেলোয়ার না থাকলে সেই খেলার মাঠ নষ্ট হয়ে যাবে

লক্ষ্মীপুর প্রতিনিধি: যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মেজবাহ উদ্দিন বলেছেন মাঠ আছে কিন্তু সেই মাঠে যদি খেলোয়ার না থাকে তা হলে সেই মাঠ নষ্ট হয়ে যাবে। লক্ষ্মীপুরে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে টেনিস কমপ্লেক্স করে দিলাম যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মাধ্যমে।
এখন সারাদেশে মিনি স্টেডিয়াম মাঠ করার কাজ শুরু হয়েছে। দেশের সকল জেলা স্টেডিয়াম গুলোতে আধুনিকায়ন সহ সুইমিং পুলসহ অন্যান্য সুযোগ সুবিধা বৃদ্ধি করা হচ্ছে। সরকার নানান ভাবে লেখা পড়ার পাশাপাশি যুব সমাজ খেলা ধূলার মনোনিবেশ করার জন্য খেলার মাঠ ও অন্যান্য মালামাল সরবরাহ করা হচ্ছে। সম্প্রতি একটি জাতীয় দৈনিক সুইমিং পুলে পানি নেই কাজে আসছেনা সুইমিং পুল শিরোনামে সংবাদ প্রকাশ করে। বিষয়টি আমার নজরে আসে। পরে আমরা প্রত্যেক জেলার প্রশাসকদের খেলার স্টেডিয়াম গুলো কি অবস্থা আছে তা জানাতে নির্দেশনা প্রদান করি। অনেকে বলেছে খেলাধূলা চলছে অনেকে বলেছে খেলাধূলা বন্ধ রয়েছে। আমরা আশা করি প্রত্যেক জেলায় খেলোয়াড় তৈরি হবে। টেনিস সহ অন্যান্য স্টেডিয়ামে কার্যকর থাকবে খেলা চলবে। ক্রীড়া কার্যক্রম গতিশীল থাকবে আমরা আশা করি।
তিনি বলেন সকল ছেলে মেয়েদের খেলাধূলা করার জন্য আপনারা এগিয়ে আসবেন। নিয়মিত খেলাধূলা করলে দেশ থেকে জঙ্গীবাদ ও অপশক্তি এবং স্বাধীনতা বিরোধী থাকবে না।
২২ অক্টোবর (শনিবার) বিকেলে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে নির্মিত টেনিস কমপ্লেক্স শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের যুগ্নসচিব ড. মো: আবুল হোসেন, পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কুল প্রদীপ চাকমা, সিভিল সার্জন ডা: আহাম্মদ কবির, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম প্রমুখ।