Ad Space 100*120
Ad Space 100*120

চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা


প্রকাশের সময় : ৬ মাস আগে
চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা

রাজধানীর মোহাম্মদপুরের আজিজ মহল্লায় নির্মাণাধীন একটি স্কুলের ভবনে এক কিশোরকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে।নিহত ওই কিশোরের নাম আকাশ হোসেন (১৪)। সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ত।আকাশ তার ফুফুর সঙ্গে আজিজ মহল্লায় একটি বাসায় ভাড়া থাকত। আকাশের মা আগেই মারা গেছেন। বাবা থাকেন ময়মনসিংহে।পুলিশ সূত্র জানায়, আকাশের ফুফু একজন পোশাকশ্রমিক। গতকাল রাতে আকাশ বাসায় ফিরে এসে গোসল করে। কিছুক্ষণের মধ্যে বাসায় ফিরে আসবে, ফুফুকে এমন কথা বলে রাত ১১টার দিকে বাইরে যায় সে। কিন্তু রাতে আর ফিরে আসেনি।

পুলিশের মোহাম্মদপুর অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. আজিজুল হক আজ বৃহস্পতিবার  বলেন, রাত ১২টার পরে আকাশ আজিজ মহল্লায় নির্মাণাধীন একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ঢুকলে সেখানে নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিরা তাকে পেটায়। পরে ভোর পাঁচটার দিকে তাঁরা আকাশের ফুফুকে ডেকে আনেন। তাঁর জিম্মায় আহত আকাশকে তুলে দেন। আকাশকে মুমূর্ষু অবস্থায় বাসায় নিয়ে আসেন ফুফু। কিছুক্ষণ পর আকাশ মারা যায়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক ভূঁইয়া আজ বিকেলে বলেন, ঘটনার পর নির্মাণাধীন প্রাথমিক বিদ্যালয়ের দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীরা পালিয়ে গেছেন। তাঁদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। এ ব্যাপারে নিহত কিশোরের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তা মামলা হিসেবে গ্রহণ করা হবে।
আকাশের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।