Ad Space 100*120
Ad Space 100*120

জাতীয় পুরস্কার পেল লক্ষ্মীপুরের মুকুল শাহরিয়ার


প্রকাশের সময় : ১ বছর আগে
জাতীয় পুরস্কার পেল লক্ষ্মীপুরের মুকুল শাহরিয়ার

প্রতিনিধি ঃ বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলেক্ষ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ” বাংলাদেশ শিশু একাডেমি ” বঙ্গবন্ধু ও শিশু অধিকার বিষয়ে রচনায় প্রতিযোগিতায় প্রথম স্নান অর্জন করেছে লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজ। দেশ শেরা মুকুল শাহারিয়ার আলিফ লক্ষীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুলের দশম শ্রেনীর ছাত্র। এ সময় মোট ২১ জন বিজয়ী শিশুকে পুরষ্কৃত করা হয়েছে। সোমবার বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে এক অনুষ্ঠানে দেশসেরা এই শিশুদেরকে পুরষ্কৃত করা হয়।
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব হাসানুজ্জামান কল্লোল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা,এম.পি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিশু একাডেমির চেয়ারম্যান লাকি ইনাম, ইউনিসেফের প্রতিনিধি সেলডন ইয়ুথ প্রমুখ।
এসময় রচনা প্রতিযোগিতায় জাতীয়ভাবে প্রথম লক্ষীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুলের দশম শ্রেণির ছাত্র মুকুল শাহারিয়া আলিফ সহ ২১ জনকে পুরষ্কার প্রদান করা হয়। এসময় ন্যাশনাল আইডিয়াল স্কুলের ভাইস প্রিন্সিপাল হাবিবুর রহমান সবুজসহ বিপুল পরিমাণ ছাত্র-ছাত্রী ও অভিভাবক উপস্থিত ছিলেন