Ad Space 100*120
Ad Space 100*120

জোড়াখুনের মামলায় গ্রেপ্তার—৪ জন, ৪ দিনের রিমান্ড মঞ্জুর


প্রকাশের সময় : ১০ মাস আগে
জোড়াখুনের মামলায় গ্রেপ্তার—৪ জন, ৪ দিনের রিমান্ড মঞ্জুর

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম হত্যার ঘটনায় রুবেল হোসেন নামে আরোও একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে বশিকপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে সুবজ,আজিজুল হক বাবলু,ইছমাইল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। সবাই মামলার এজাহারভূক্ত আসামী বলে জানিয়েছে পুলিশ। মামলার প্রধান আসামী বশিকপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সহ—সভাপতি এক সময়ের জামায়াত কমীর্ আবুল কাশেম জিহাদীকে ধরতে নানা স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।

গ্রেপ্তারকৃত চারজনকে আজ শুক্রবার দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক প্রত্যেক আসামী ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানান চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম ।
এছাড়া খুনীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শুক্রবার বিকেলে পোদ্দার বাজার ও শহরের উত্তর তেমুহনী এলাকায় প্রতিবাদ সভা ও মানববন্ধনসহ নানা কর্মসুচি পালন করা হবে। নিহত আবদুল্লাহ আল নোমানের ভাই মামলার বাদী ও বশিকপুর ইউপির চেয়ারম্যান মাহফুজুর রহমানের বাড়িসহ পোদ্দার বাজার ও আশপাশের এলাকায় এলাকার লোকজনের নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে মোটর সাইকেলযোগে পোদ্দার বাজার থেকে নাগের হাটে যাচ্ছিলেন যুবলীগ নেতা নোমান ও তার সহযোগী অপর ছাত্রলীগ নেতা রাকিব ইমাম। পশ্চিম বাজার এলাকার ব্রীজের পাশে পৌছালে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে।
এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে আবদুল্লাহ আল নোমান ঘটনাস্থলে মারা যায়। অপর গুরুতর আহত রাকিব ইমামকে উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পরে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা নেয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে সেও মারা যায়।