Ad Space 100*120
Ad Space 100*120

থানা গিয়ে কেউ সেবা পেলে না দায় আমাদের সবার


প্রকাশের সময় : ৭ মাস আগে
থানা গিয়ে কেউ সেবা পেলে না দায় আমাদের সবার

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা নবাগত পুলিশ সুপার তারেক বিন রশিদ (পিপিএম) বলেছেন থানা গিয়ে যে কেউ সেবা না পেলে দায় আমাদের সবার। আমি জেলায় এসপি হিসেবে নতুন যোগদান করেছি।
কাজ করাটা কঠিন হবেনা। আন্তরিকতা থাকলে সব কিছু সমাধান করা সম্ভব। পুলিশের কাজ হলো জনগণের জান মাল রক্ষা এ জন্য যা করণীয় আমরা তা করবো।
তিনি বলেন পুলিশ—সাংবাদিকদের লক্ষ্য এক। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, যে কোন কাজের গঠনমূলক সমালোচনা করবেন সংবাদ প্রকাশের ক্ষেত্রে বস্তুনিষ্ট ও পজেটিভ এমন সংবাদের প্রকাশের অনুরোধ করবো। সাংবাদিক—পুলিশ এক সাথে কাজ করলে জেলায় কোন ধরনের কঠিন কাজ সমাধান করা সম্ভব হবে।
আমরা পুলিশ—সাংবাদিক কাজ করে একসাথে এগিয়ে যেতে চাই। আমি কথায় নয় কাজে বিশ^াসী। কাজ করে দেখিয়ে দিতে চাই। দায়িত্ব পালনের ক্ষেত্রে অবশ্যই কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকবে। দূনীর্তি বিরুদ্ধে জিরো টলারেন্স। আমি ইতিমধ্যে যোগদানের পর থেকে কর্মকর্তা কর্মচারীদের জানিয়ে দিয়েছি। তিনি আজ ০১ আগষ্ট (মঙ্গলবার) দুপুরে জেলা পুলিশ লাইন্স এ জেলার কর্মরত বিভিন্ন জাতীয়, স্থানীয়, ইলেকট্রনিক্স ও অনলাইন পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন। এসময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. হাসান মোস্তফা স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা, সহকারি পুলিশ সুপার (রায়পুর সার্কেল) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, সহকারি পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল আলম চৌধুরী, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) মাহমুদুল হোসাইন, ডিআইও—১ এ কে এম আজিজুর রহমান মিয়া, ওসি ডিবি মো.শাহাদাত হোসেন টিটো, আরআই (পুলিশ লাইন্স) মো.আব্দুস সামাদ, প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলসহ জেলা ও উপজেলা পর্যায়ের শতাধিক সাংবাদিক ।