Ad Space 100*120
Ad Space 100*120

দেশে না বসে বিদেশী প্রভুদের কাছে ধর্ণা দিচ্ছে বিএনপি .. . কবির বিন আনোয়ার


প্রকাশের সময় : ৮ মাস আগে
দেশে না বসে বিদেশী প্রভুদের কাছে ধর্ণা দিচ্ছে বিএনপি .. . কবির বিন আনোয়ার

প্রতিনিধি: সরকারের সাবেক মন্ত্রী পরিষদ সচিব, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এবং বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী কবির বিন আনোয়ার বলেছেন, বিএনপি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আসবে কি আসবে না সেটা তাদের বিষয়। তারা দেশে না বসে বিদেশীদের কাছে ধর্ণা দিচ্ছে।
বিদেশী প্রভুদের কাছে নালিশ করছে এতে কিছু যায় আসেনা। বাংলাদেশ আওয়ামীলীগ গত ১৪ বছরে প্রমাণ করেছে তারা নির্বাচনী দল। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করে আবার সরকার গঠন করবে। নির্বাচনের মাধ্যমে আমরা জনমত যাচাই করতে প্রস্তত আছি। জনগণ কে সাথে নিয়ে আমরা নির্বাচন করবো।
তিনি আজ শনিবার (২৬ আগষ্ট) দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে স্মার্ট কর্ণার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।
কবির বিন আনোয়ার আরও বলেন, লক্ষ্মীপুরসহ মোট ৩৪ টি জেলায় দলীয় কার্যালয়ে স্মার্ট কর্ণার স্থাপন করা হয়েছে। এই কর্ণারের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকান্ড ও মুক্তিযুদ্ধ বিষয়কসহ বিভিন্ন ধরনের তথ্য প্রযুক্তি সেবা সুফল পাওয়া যাবে। এ ছাড়া উপজেলা ও থানা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সাথে তথ্য প্রযুুক্তির মাধ্যমে যোগাযোগ স্থাপন করা সম্ভব হবে।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, দূর্নীতি ও দ্রব্য মূল্য বিষয়টি নিয়ে ভাবা হচ্ছে। পন্যের মূল্য দিন দিন বাড়ছে আন্তজার্তিক কিছু ইস্যুর কারণে এই সমস্যা সরকারের পক্ষ বেশ প্রদক্ষেপ নেওয়া হয়েছে এবং হচ্ছে। তবে দূর্নীতির বিরুদ্ধে আরও যুদ্ধ করতে হবে বলে জানান তিনি। এসময় আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সহকারী সমন্বয়কারী সুফি পারুক ইবনে আবু বক্কর, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপুসহ আওয়ামীলীগ ও তাদের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।