Ad Space 100*120
Ad Space 100*120

পৌরবাসীর উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা আছে -লক্ষ্মীপুর পৌর মেয়র


প্রকাশের সময় : ১২ মাস আগে
পৌরবাসীর উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা আছে -লক্ষ্মীপুর পৌর মেয়র

প্রতিনিধি: লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেছেন লক্ষ্মীপুর পৌরসভার উন্নয়নে সাংবাদিকদের ব্যাপক ভূমিকা আছে। তিনি বলেন পৌরসভার ১৫ টি ওয়ার্ডে কোথায় কি সমস্যা আছে তা আমি মেয়র একার পক্ষে জানা সম্ভব হয়না। সাংবাদিকেরা লিখনির মাধ্যমে নাগরিকদের সমস্যা গুলো তুলে ধরলে আমরা তা ব্যবস্থা গ্রহন করি। আমি আশা করি সাংবাদিকেরা আমাকে সহযোগীতা করলে পৌরবাসীর উন্নয়ন আমরা বেশী করে কাজ করতে পারবো।আজ শনিবার (১১মার্চ) দুপুরে মেয়রের বাসভবন সংলগ্ন জনতার ঘরে বেসরকারী টিভি চ্যানেল আনন্দ টিভির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মেয়র মাসুম ভূঁইয়া আরও বলেন, বিএনপি ক্ষমতার লোভে আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। আবারও তারা দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে মরিয়া হয়ে উঠছে। সাধারণ মানুষ এখন শান্তি চায়। আন্দোলনের নামে বিশৃঙ্খলা করলে তা মেনে নেওয়া হবেনা।
লক্ষ্মীপুর পৌরসভার উন্নয়নের আশ্বাস দিয়ে মেয়র মাসুম ভূঁইয়া বলেন, মেয়রের দায়িত্ব নেয়ার পর থেকে পৌরবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়েছেন, তারই ধারাবাহিকতায় লক্ষ্মীপুর পৌরসভাকে স্মার্ট পৌরসভা হিসেবে গড়তে সবধরণের কার্যক্রম হাতে রয়েছে।
লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল এর সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক কামাল উদ্দিনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন ভুইঁয়া, আনন্দ টিভির জেলা প্রতিনিধি বি এম সাগর, সাংবাদিক জহির উদ্দিন, সাংবাদিক রবিউল ইসলাম খান ও নজরুল ইসলাম জয় প্রমুখ।