Ad Space 100*120
Ad Space 100*120

প্রেমিকার ধর্ষণ মামলায় চেয়ারম্যানের পুত্র গ্রেপ্তার


প্রকাশের সময় : ২ years ago
প্রেমিকার ধর্ষণ মামলায় চেয়ারম্যানের পুত্র গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট সদর উপজেলায় পরকীয়া প্রেমিকার ধর্ষণ মামলায় মাহি মন্ডল (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে লালমনিরহাট সদর থানায় করা ধর্ষণ মামলায় তাকে গ্রেফতার করা হয়। মাহি মন্ডল সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ মন্ডলের ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, মাহি মন্ডলের সঙ্গে প্রতিবেশী এক তরুণীর (২০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যা দৈহিক সম্পর্কে গড়ায়।

দুই বছর আগে মেয়েটির রংপুরের পীরগঞ্জ এলাকায় বিয়ে হয়। সেখানে ৭ মাস আগে এক মেয়ে সন্তানের জন্ম হয়। বিয়ে হলেও প্রেমিকার সঙ্গে সম্পর্ক রাখেন মাহি। পরে পরকীয়ার কথা জানতে পেরে তিনদিন আগে ওই তরুণীকে তালাক দেন তার স্বামী। তালাক পেয়ে বাবার বাড়িতে চলে এলে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে তার ঘরে যান প্রেমিক মাহি মন্ডল।

বিষয়টি বাড়ির লোকজন জানতে পেরে মাহি ও ওই তরুণীকে হাতেনাতে আটক করেন এবং মাহিকে পুলিশে সোপর্দ করেন। পরে তার প্রেমিকা বাদী হয়ে শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে লালমনিরহাট সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, থানায় একটি ধর্ষণ মামলায় মাহিকে গ্রেফতার দেখানো হয়েছে।’