Ad Space 100*120
Ad Space 100*120

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে লক্ষ্মীপুরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরন


প্রকাশের সময় : ১ বছর আগে
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে লক্ষ্মীপুরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরন

প্রতিনিধিঃ যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে লক্ষ্মীপুরে। দিনটি উপলক্ষে ১০ জানুয়ারী (মঙ্গলবার) সকালে ভাসমান শীতার্ত শতাধিক বেদে পরিবারের হাতে শীতবস্ত্র তুলে দেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভুইয়া। এর আগে বঙ্গঁবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলার রায়পুর উপজেলার হাজিমারা এলাকায় মেঘনা নদীর পাড়ে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভুইয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও প্যানেল চেয়ারম্যান দিদার মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক গোফরান বাবু, উপজেলা যুবলীগ এর সাবেক সদস্য বিটু চৌধুরী, যুবলীগ নেতা হুমায়ুন, নিশান, মিহন সহ বিভিন্ন নেতৃবৃন্দ প্রমুখ।
এসময় বায়েজিদ ভুইয়া বলেন, গত কয়েক দিনের তীব্র শীতে জনজীবন বিপর্যস্ত। সমাজের অসহায় ও ছিন্নমূল মানুষের জন্য অনেকটা কঠিন হয়ে দাঁড়িয়েছে। তারা যাতে কষ্ট না পায় সে জন্য কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে ভাসমান মানুষের জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি সহযোগিতা করার। সেই ধারাবাহিকতায় বেদে পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হল।
তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বাংলাদেশের স্বাধীনতা পূর্ণতা লাভ করে। তার আগমনে স্বাধীনতা অর্জনের আনন্দ জাতি উপভোগ করে। এ দিবস বাঙালি জাতির ঐতিহ্যের অবিচ্ছেদ্য অংশ। এই দিনের ইতিহাস পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্তির দাবি জানান তিনি।