Ad Space 100*120
Ad Space 100*120

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) লক্ষ্মীপুরে নির্বাচন চলছে


প্রকাশের সময় : ২ সপ্তাহ আগে
বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) লক্ষ্মীপুরে নির্বাচন চলছে

প্রতিনিধি: বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) লক্ষ্মীপুরে কার্যনিবার্হী কমিটির নির্বাচন চলছে। ৩১ মার্চ (রোববার) সকাল দশটা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শহরের চক বাজার একটি রেষ্টুরেন্টে এই ভোট গ্রহন চলছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হরিহর পাল এর নেতৃত্বে ১৯ সদস্য বিশিষ্ট ও সমির চন্দ্র কর্মকার এর নেতৃত্বে ১৯ সদস্য বিশিষ্টসহ মোট ৩৯ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বীন্দ্বতা করছে। মোট ১৫০ জন ভোটার তাদের ভোটাধিকারের মাধ্যমে ১৯ জন কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করবে।
নির্বাচনে বোর্ডের প্রধান ও জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ওমর ফারুক, প্রিসাইডিং অফিসার উপজেলা সমবায় কর্মকর্তা দীপক দাস, সহকারী প্রিসাইডিং অফিসার জেলা সমবায় অফিসের পরিদর্শক মোসলেহ উদ্দিন, বাজুস কেন্দ্রিয় কমিটির সহসভাপতি মো: রিপনুল হাসান, চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি প্রণব সাহা, কেন্দ্রিয় কমিটির কার্যনিবার্হী সদস্য পবিত্র চন্দ্র ঘোষ ও কেন্দ্রিয় কমিটির সহকারী অফিস (সচিব) মো: খুরশিদ আলম নির্বাচনে উপস্থিত রয়েছে।
এ ব্যাপারে নির্বাচনে বোর্ডের প্রধান ও জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ওমর ফারুক ও বাজুস কেন্দ্রিয় কমিটির সহসভাপতি মো: রিপনুল হাসান সাংবাদিকদের জানান, ২০২৪-২০২৬ নির্বাচনে কার্যনিবাহী সদস্য পদে লক্ষ্মীপুরে ৩৯ জন প্রার্থীর মধ্যে
১৯ জন নির্বাচিত হবে। নির্বাচন অবাধ ও শান্তিপূর্ন করতে সকলের প্রস্তুতি নেওয়ার হয়েছে। সকলের সহযোগীতায় আমরা নির্বাচন করতে শেষ চাই।