Ad Space 100*120
Ad Space 100*120

বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে প্রাণ গেলো কৃষকের


প্রকাশের সময় : ১ বছর আগে
বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে প্রাণ গেলো কৃষকের

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রায়পুরে পল্লী বিদ্যুতের স ালন সংযোগের ছেঁড়া তারে জড়িয়ে রফিকুল ইসলাম রফিক (৫৮) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।রফিক একই এলাকার ইয়াছিন হাজি বাড়ির মৃত শরফত আলীর ছেলে।
শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার বামনী ইউনিয়নের উত্তর সাগরদী গ্রামের আলাবক্স পোস্টমাস্টার বাড়ির পাশে এ দুর্ঘটনা ঘটে। রাতে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
স্থানীয়দের অভিযোগ, বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাত থেকে বিদ্যুতের ছেঁড়া তারটি রাস্তার ওপর পড়েছিল। বিষয়টি পল্লী বিদ্যুৎ অফিসে জানালেও ব্যবস্থা নেয়নি কর্তৃপক্ষ। ওই ছেঁড়া তারে জড়িয়ে রফিকের মৃত্যু হয়।
রফিক একই এলাকার ইয়াছিন হাজি বাড়ির মৃত শরফত আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বাড়ি থেকে বের হয় রাস্তা দিয়ে হাঁটছিলেন রফিক। এসময় তিনি সড়কের ওপর পড়ে থাকা পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পল্লী বিদ্যুৎ সমিতির রায়পুর কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোহাম্মদ আরিফুল ইসলাম বলেন, ছেঁড়া তারের বিষয়টি আগ থেকে কেউ আমাদের জানাননি। দুর্ঘটনার পর আমরা বিষয়টি জানতে পারি।তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নে