Ad Space 100*120
Ad Space 100*120

বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‍্যালী ও আলোচনা সভা


প্রকাশের সময় : ১২ মাস আগে
বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‍্যালী ও আলোচনা সভা

 

লক্ষ্মীপুর প্রতিনিধি : “সকলের অংশ গ্রহণ বন্যপ্রাণী হবে সংরক্ষণ” এই প্রতিপাদ্য সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে বিশ্ব বন্যপ্রাণী দিবস পালিত হয়েছে।
আজ রবিবার (৫ মার্চ) সকালে জেলা কালেক্টরেট ভবনের সামনে বেলুন উড়িয়ে, ঘুঘু পাখি অবমুক্ত করে দিবসটির উদ্বোধন করেন জেলা প্রশাসন মো. আনোয়ার হোছাইন আকন্দ। পরে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা মিলিত হয়।
জেলা প্রশাসন ও উপকূলীয় বন বিভাগ নোয়াখালীর আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।
উপকূলীয় বন বিভাগ নোয়াখালীর বিভাগীয় বন কর্মকর্তা মো. ফরিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর—এ—আলম, সহকারী বন সংরক্ষক (লক্ষ্মীপুর) ফিরোজ আলম চৌধুরী, বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণ কর্মকর্তা ইব্রাহিম খলিল, লক্ষ্মীপুর (সদর রেঞ্জ) কর্মকর্তা রফিকুল ইসলামসহ বিভিন্ন শ্রেনী পেশা মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান স ালনা করেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ। এছাড়া বন্যপ্রাণীর উপর ঘন্টাব্যাপী প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়েছে।