Ad Space 100*120
Ad Space 100*120

বীমা দিবসে লক্ষ্মীপুরে আলোচনা সভা ও চেক প্রদান


প্রকাশের সময় : ১২ মাস আগে
বীমা দিবসে লক্ষ্মীপুরে আলোচনা সভা ও চেক প্রদান

লক্ষ্মীপুর প্রতিনিধি: জাতীয় বীমা দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে আলোচনা সভা ও মৃত্যু দাবীর চেক প্রদান করা হয়েছে। বুধবার (১ মার্চ) দুপুরে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্সু্যরেন্স ও লক্ষ্মীপুর সার্ভিস সেন্টারের উদ্যোগে এ আয়োজন করা হয়।
লক্ষ্মীপুর সার্ভিস সেন্টার ইনচার্জ কাজী নাঈম উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান ছিলেন— লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ। বিশেষ অতিথি ছিলেন— বি.কে.বি. ক্লাবের সভাপতি মো. ইসমাইল খাঁন সুজন।
এসময় উপস্থিত ছিলেন— কোম্পানির ডিজিএম ও লক্ষ্মীপুর মহিলা জোন ইনচার্জ শাহানা ইয়াছমিন, সদর জোনের ইনচার্জ দীল মোহাম্মদ (পারভেজ), কমলনগর জোনাল ইনচার্জ নাজমুল হোসেন প্রমুখ।
জানা গেছে, মার্কেন্টাইল ইসলামী লাইফ লক্ষ্মীপুর মহিলা জোনের অধীনে লক্ষ্মীপুর সদর বটতলী এলাকার আবুল কালাম তালুকদার নামে এক ব্যক্তি মাসিক ১ হাজার টাকা করে ৭ হাজার টাকা পর্যন্ত জমা দেওয়ার পরে লোকটি গাছ পড়ে মৃত্যু বরণ করেন। তার মৃত্যুতে মার্কেন্টাইল কোম্পানি তার স্ত্রী নয়ন তারাকে নমিনী হিসেবে ১ লাখ ২২ হাজার ৫৮০ টাকা মৃত্যু দাবী পরিশোধ করা হয়। তিনি খুশি হয়ে তাৎক্ষণিক ১২ হাজার টাকা দিয়ে একটি নতুন পলিসি গ্রহন করেন। বাকি টাকার চেক নমিনীর হাতে তুলে দেওয়া হয়।