Ad Space 100*120
Ad Space 100*120

ব্যবসায়ী খুনিদের ফাঁসির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন


প্রকাশের সময় : ১ বছর আগে
ব্যবসায়ী খুনিদের ফাঁসির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন

 

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের হামলায় নিহত ব্যবসায়ী নুরুল ইসলাম ইমতিয়াজের খুনিদের গ্রেফতারের দাবীতে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। একই সঙ্গে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ ও পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ এর কাছে স্বারকলিপি দিয়েছেন স্বজনরা। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে স্থানীয় কামারহাট ব্যবসায়ী পরিচালনা কমিটির ব্যানারে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়।
মানববন্ধনে নিহত ইমতিয়াজের মা জাহানারা বেগম, চরশাহী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, কামারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো: সোলেমান, মাওলানা মাছুম বিল্লাহ, সালাহ উদ্দিন আল—আমিনসহ স্থানীয় এলাকাবাসী ও ব্যবসায়ীরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, গত ২০ মার্চ রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার কামারহাট বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ির ফেরার পথে ইমতিয়াজের উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তার মাথায় ও চোখে গুরুত্বর জখম হয়। পরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ২৬ দিন পর মারা যান ইমতিয়াজ। ঞটনার সময় হামলাকারীরা তার কাছে থাকা নগদ ৩ লাখ টাকা, ল্যাপটপ ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় জড়িত ৩ জনকে পুলিশ গ্রেফতার করলেও মামলার মূল আসামীরা এখনো ধরাছেঁায়ার বাহিরে রয়েছে। মানববন্ধন থেকে ইমতিয়াজ হত্যায় জড়িত সকল আসামীকে গ্রেফতার করে ফাঁসির দাবি জানান বক্তারা।