Ad Space 100*120
Ad Space 100*120

রামগঞ্জে ইন্সুরেন্সের টাকা জমা দিতে এসে প্রাণ গেল মরিয়মের


প্রকাশের সময় : ৭ মাস আগে
রামগঞ্জে ইন্সুরেন্সের টাকা জমা দিতে এসে প্রাণ গেল মরিয়মের

প্রতিনিধি; লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে পৌরসভার বাইপাস সড়কের রামগঞ্জ টাওয়ার মার্কেটের আন্ডারগ্রাউন্ড থেকে মরিয়ম বেগম (২ সন্তানের জননী) (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৬ টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই নারী মার্কেটের চতুর্থ তলায় ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সে বীমার টাকা জমা দিতে এসেছেন বলে জানিয়েছে তার স্বামী মনির হোসেন।
স্বজনদেন দাবি, বীমার লোকজনের সাথে বাকবিতন্ডার একপর্যায়ে তাকে ৫ম তলা থেকে নিচে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে। নিহত মরিয়ম বেগম রামগঞ্জে উপজেলার নোয়াগাঁও গ্রামের মালেক হাজীর বাড়ির মনির হোসেনের স্ত্রী। সংবাদ পেয়ে রামগঞ্জ থানা ওসি তদন্ত মোঃ রফিকুল ইসলাম ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহতের স্বজনরা জানান,বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ৪ বছরের শিশু সন্তান মোঃ মিনহাজকে সাথে নিয়ে বাড়ী থেকে বীমার টাকা জমা দিতে রামগঞ্জে পৌরসভার বাইপাস সড়কের রামগঞ্জ টাওয়ারে আসেন মরিয়ম। সেখানে বীমা কর্মকর্তাদের সাথে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তাকে চতুর্থ তলা থেকে ৫ম তলায় নিয়ে যাওয়া হয়। ৫ম তলা থেকে ওই কর্মকর্তারা ফেলে দিয়ে হত্যা করেছে বলে দাবি করেন স্বজনরা। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, রামগঞ্জ টাওয়ারের আন্ডারগ্রাউন্ড থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রির্পোট পাওয়ার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।