Ad Space 100*120
Ad Space 100*120

রামগঞ্জে বাঁশের আঘাতে স্বামীর মৃত্যু, স্ত্রীসহ আটক ৩


প্রকাশের সময় : ৪ সপ্তাহ আগে
রামগঞ্জে বাঁশের আঘাতে স্বামীর মৃত্যু, স্ত্রীসহ আটক ৩

প্রতিনিধি:লক্ষ্মীপুরের রামগঞ্জে কোহিনুর বেগম (৪০) নামে এক নারী তার স্বামী আবুল বাশারকে (৫৪) বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।এ ঘটনায় মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে কোহিনুরসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। নিহত আবুল বাশার একই গ্রামের মৃত হাবিব উল্যার ছেলে ও তিনি সৌদি প্রবাসী ছিলেন। এর আগে সকালে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের দিঘির পাড় এলাকার ওয়ারেছ পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটেছে।আটককৃতরা হলেন-নিহতের স্ত্রী কহিনুর বেগম, মেয়ে রাফা আক্তার ও পুত্রবধূ দিপা আক্তার। এ রিপোট লেখা পর্যন্ত তাদেরকে জিজ্ঞাসাবাদ করার জন্য পুলিশ হেফাজতে (থানায়) রাখা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আবুল বাশার প্রায় ৬ বছর আগে ওমান থেকে বাড়ি চলে আসেন। তিনি প্রবাস থেকে আসার পর জানতে পারেন, প্রতিবেশী বিল্লাল হোসেন দিলুর সঙ্গে কোহিনুরের পরকীয়ার প্রেম চলে আসছে। তখন থেকেই স্ত্রী কোহিনুরের সঙ্গে আবুল বাশারের দাম্পত্ত্য কলহ শুরু ও প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।
ঘটনার সময় বাশার তার স্ত্রী উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কোহিনুর বাঁশের লাঠি নিয়ে বাশারের মাথায় আঘাত করলে তিনি অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিক বাড়ির লোকজন হাসপাতাল নেওয়ার আগেই আবুল বাশার মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।
নিহত বাশারের ভাতিজা বাহার উল্যাহ জানান, বাঁশের আঘাতে তার চাচা আবুল বাশার অচেতন হয়ে পড়েন এবং মারা যান। ঘটনাটির সুষ্ঠু তদন্ত ও শাস্তির দাবি জানান তিনি।
লক্ষ্মীপুরে অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন সাংবাদিকদের বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।