Ad Space 100*120
Ad Space 100*120

রামগতিতে অন্ত:সত্ত্বা নারীকে ধর্ষণ প্রধান আসামী র‌্যাবের হাতে গ্রেফতার


প্রকাশের সময় : ১ মাস আগে
রামগতিতে অন্ত:সত্ত্বা নারীকে ধর্ষণ প্রধান আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রামগতিতে অন্ত:সত্ত্বা নারীকে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী জোবায়ের হোসেন (৩৮) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১।গোপন সংবাদ পেয়ে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুন কটিয়া কালিগঞ্জ এলাকায় র‌্যাব-১০ এবং র‌্যাব-১১ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে ৩০ জানুয়ারী (মঙ্গলবার) বিকেলে জুবায়ের কে রামগতি থানা পুলিশের হাতে সোর্পদ করা হয়।
এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ও নোয়াখালী সমন্বিত অঞ্চলের স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ সাংবাদিকদের জানান, অন্তঃসত্ত্বা গৃহবধূ ধর্ষণ মামলার পলাতক ০১ নং আসামী মোঃ জোবায়ের হোসেন কে ভোরে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সে চর সেকান্দর গ্রামের আহম্মদ উল্লাহ মৌলভী বাড়ির মাহবুবুর রহমান এর ছেলে। তাকে বিকেলে রামগতি থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।
রামগতি থানা সূত্রে জানা যায়, একজন বুদ্ধি প্রতিবন্ধী ও অন্তঃসত্ত্বা গৃহবধু। গত ২০/০১/২০২৪ তারিখ বিকেলে তার পিতার বাড়ি থেকে পায়ে হেঁটে স্বামীর বাড়িতে যাওয়ার সময় চর সেকান্দর গ্রামের সুফিরহাট টু বাংলাবাজারগামী পাকা রাস্তার উপর জোবায়ের ও তার সহযোগী গৃহবধূ কে জোরপূর্বক রাস্তা হতে টানা-হেঁচড়া করে তার অফিসের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণ করে।
এ ঘটনায় ভিকটিমের মাতা রামগতি থানায় গত ২৮ জানুয়ারি ২০২৪ ই একটি ধর্ষণ মামলা দায়ের করে।