Ad Space 100*120
Ad Space 100*120

রামগতিতে চুরিকাঘাত করে গাড়ি ছিনতাই


প্রকাশের সময় : ৩ years ago
রামগতিতে চুরিকাঘাত করে গাড়ি ছিনতাই

সারোয়ার মিরন: ০৮ ডিসেম্বর (বুধবার) রাতে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার রামদয়াল ভাই ভাই তেহমুনি (নেচারের বাড়ির দরজা) এলাকায় চালককে চুরিকাঘাত করে মিশুক গাড়ি ছিনতায়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারী যাত্রী সেজে করুনানগর বাজার থেকে চালক মিরাজ হোসেন (১২) কে রামদয়াল বাজার এলাকায় আসে। মিরাজ হোসেন করুনানগরের চর জাঙ্গালিয়া গ্রামের ৭নং ওয়ার্ডের মো: হারুনের ছেলে।
আনুমানিক রাত সাড়ে ৮টার সময় আহত চালককে পথচারীরা উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এরপর উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতাল হয়ে হয়ে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ছেলেকে আহত অবস্থায় উদ্ধারকারীর বরাত দিয়ে বাবা মো: হারুন জানান, আমার ছেলে আলেকজান্ডার পর্যন্ত যাত্রী সেজে নিয়ে আসছিল। এরপর অনেকটা জোর করে রামদয়াল নিয়ে যায় তাকে। পথে মহিলা যাত্রী উঠার কথা বলে অন্ধকারে নিয়ে চুরিকাঘাত করে। এরপর মানুষের উপস্থিতি টের পেয়ে গাড়িটি নিয়ে পালিয়ে যায়। তিনি আরো জানান, আমি নিজেও অপারেশনের রোগী আমার এ ছেলেটিই গাড়ি চালিয়ে আমার চিকিৎসা খরচ চালাতো। আমি এখন কি করবো!
রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ পাঠানো হয়েছে। তাদের প্রতিবেদন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।