Ad Space 100*120
Ad Space 100*120

রামগতি স্কুলছাত্রী অপহরণ মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে গ্রেপ্তার


প্রকাশের সময় : ৭ মাস আগে
রামগতি স্কুলছাত্রী অপহরণ মামলার প্রধান আসামী র‌্যাবের হাতে গ্রেপ্তার

প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রামগতিতে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণ করার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী রাজু্কে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। রাজু একই উপজেলার চর সেকান্দর গ্রামের আকবর হোসেন মাঝির ছেলে।
তাকে রামগতি থানায় হস্তান্তর করা হলে সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ । এর আগে বোরবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজুকে নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার একলাশপুর এলাকা থেকে গ্রেপ্তার করে নোয়াখালী র‌্যাব।
র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, রাজুসহ এজাহারনামীয় অন্য আসামীরা চর নেয়ামত জনতা মডেল একাডেমীর নবম শ্রেণীর ছাত্রী ১৫ বছরের কিশোরীকে গত ১০ সেপ্টেম্বর সকালে স্কুলে যাবার পথে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থান নিয়ে ধর্ষণ করে রাজু।
এ ঘটনায় ভিকটিমের বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে ছয় জনের বিরুদ্ধে রামগতি থানায় মামলা দায়ের করেন। অপহরণের ঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়। র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে ওই মামলার এজাহার নামীয় প্রধান আসামী মো. রাজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এর আগে গত ১২ সেপ্টেম্বর দুপুরে ভিকটিম স্কুলছাত্রীকে পাশ্ববর্তী জেলা নোয়াখালী থেকে রামগতি থানা পুলিশ তাকে উদ্ধার করে। গত ২০ সেপ্টেম্বর মামলার দ্বিতীয় আসামী মো. সাগরসহ চার জনকে কারাগারে পাঠিয়েছে আদালত।
এরমধ্যে সাগরকে ওইদিন সকালে নোয়াখালী থেকে গ্রেপ্তার করে রামগতি থানা পুলিশ। অপর আসামী শামিম, মাহফুজ ও রনি দুপুরে আদালতে আত্মসমর্পন করলে জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করে।