Ad Space 100*120
Ad Space 100*120

রাষ্ট্র মেরামতের মাধ্যমে ভোটাধিকার প্রতিষ্ঠা ও নিরপেক্ষ নির্বাচনের জন্য জাতীয় সরকার গঠন করতে হবে


প্রকাশের সময় : ২ years ago
রাষ্ট্র মেরামতের মাধ্যমে ভোটাধিকার প্রতিষ্ঠা ও নিরপেক্ষ নির্বাচনের জন্য জাতীয় সরকার গঠন করতে হবে

লক্ষ্মীপুর প্রতিনিধি: ডাকসুর সাবেক ভিপি ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম রব বলেছেন রাষ্ট্র মেরামতের মাধ্যমে ভোটাধিকার প্রতিষ্ঠা করে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যেই জাতীয় সরকার গঠন করতে হবে।

আন্দোলনকারী শক্তিসমূই ঐক্যমতের ভিত্তিতে গঠন করবে জাতীয় সরকার। তিনি বলেন কর্তৃত্ববাদকে সরকার গণতন্ত্রের উপরে স্থান দিয়েছে। দিনের ভোট রাতে নেওয়া অন্যায়কে সরকারের যৌক্তিকতা দেওয়ায় অদ্ভুত প্রচেষ্টা রাজনীতিতে সহিংসতার দিলে ঠেলে দিচ্ছে যার পরিণতি জাতির জন্য বিপদ ডেকে আনবে।

দেশব্যাপি দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও দূনীর্তির কারনে দেশে এখন শোচনীয় অবস্থা রয়েছে। জাতিকে বাচাঁতে প্রয়োজন আন্দোলর মাধ্যমে সরকার কে ক্ষমতা থেকে বিদায় করা ।

০৮ এপ্রিল (শুক্রবার) বিকেলে লক্ষ্মীপুর শহরের কুটুম বাড়ি চাইনিজ রেষ্টুরেন্টে জেলা জেএসডি আয়োজিত কমীর্ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রব এসব কথা বলেন। জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মনসুরুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুল মোতালেব এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য তানিয়া রব, যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড: সৈয়দ বেলায়েত হোসেন বেলাল।

বক্তব্য রাখেন অধ্যক্ষ হারুন অর রশিদ বাবুল, আবুল হাসেম মোল্লা, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, এম এ খায়ের, সিরাজুল ইসলাম, হাজী আকবর হোসেন, জহিরুল ইসলাম, লোকমান হোসেন বাবলু প্রমুখ।