Ad Space 100*120
Ad Space 100*120

রায়পুরে গণর্ধষণ মামলার ২ আসামী র‌্যাবের হাতে গ্রেফতার


প্রকাশের সময় : ১ মাস আগে
রায়পুরে গণর্ধষণ মামলার ২ আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুরে এক গৃহবধূকে গণর্ধষণের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী মো: রুবেল (৩২) ও অপর আসামী জাহাঙ্গীর মিঝি (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১।গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৬ জানুয়ারী) দুপুরে ঢাকার ভাষানটেক থানাধীন গুদারাঘাট এলাকার জয়নগর গভর্নমেন্ট অফিসার্স এ্যাপার্টমেন্ট সংলগ্ন ভাষানটেক বস্তি এলাকা তাদের গ্রেফতার করা হয়। রুবেল জেলার রায়পুর উপজেলার চর আবাবিল গ্রামের মো: দুলালের পুত্র এবং জাহাঙ্গীর একই এলাকার ইব্রাহিম মিঝির পুত্র। ঘটনার পর থেকে তারা এলাকা ছেড়ে আত্নগোপনে ছিল।
এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ও নোয়াখালী সমন্বিত অঞ্চলের স্কোয়াড কমান্ডার গোলাম মোর্শেদ রাতে সাংবাদিকদের জানান, গত ২৬ অক্টোবর ২০২৩ তারিখে রাতে ভিকটিম তার স্বামীর বাসা থেকে রায়পুর থানাধীন গাইয়ারচর তার বাবার বাড়িতে যাওয়ার পথে রুবেল ও জাহাঙ্গীরসহ ৪জন পথরোধ করে।
একপর্যায়ে তারা ওই গৃহবধূকে জোরপূর্বক চর আবাবিল ইউপিস্ত ক্যাম্পের হাট থেকে অনুমান আধা কিলোমিটার দূরে জনৈক আবু সায়েদ মিঝির সুপারি বাগানে নিয়ে যায়।
গ্রেফতারকৃত ২ আসামীসহ ৪ জন জোরপূর্বক গণধর্ষণ করে। পরে ভিকটিম নিজেই রায়পুর থানায় একটি মামলা দায়ের করে। তাদের গ্রেফতার দেখিয়ে রায়পুর থানা পুলিশের কাছে সোর্পদ করা হবে বলে জানান র‌্যাবের স্কোয়াড কমান্ডার।
এ দিকে রায়পুর থানা সূত্রে জানা যায়, এ ঘটনায় এর আগে পুলিশ মোহাম্মদ আমিন ও শহীদ উল্লাহ কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।