Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪ বছরের শিশুকে হত্যার অভিযোগে সৎ মা আটক 


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪ বছরের শিশুকে হত্যার অভিযোগে সৎ মা আটক 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ ৪ বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।  হত্যার অভিযোগে সৎ মা কোহিনুর বেগমকে আটক করছে পুলিশ। (২৯ আগস্ট) সোমবার বিকেলে উপজেলার দরবেশপুর ইউনিয়নের উত্তর দরবেশপুর গ্রামের চৌকিদার বাড়ির শিশুর বাবার ঘর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়া নগর সৈয়াল বাড়ি হাবীবুল্লাহ ৪ বছরের ছেলে গত চারপাঁচ দিন আগে তার বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। এর পর অনেক খোঁজাখুজির পর না পাওয়ায় রবিবার হাজীগঞ্জ থানার হাবীবুল্লাহ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রের অভিযোগ সৎ মা কোহিনুর বেগম সুকৌশলে তার স্বামীর আগের সংসারের ছেলে আহম্মদ শাহ কে তার বাবার বাড়িতে নিয়ে আসে। এর পর তার বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে পুতে রেখে স্বামীর বাড়িতে চলে যায় বলে স্থানীয়দের ধারণা। এরপর দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন স্থানীয় প্রশাসনকে অবগত করেন।

সহকারী পুলিশ সুপার (সার্কেল রামগঞ্জ) মোঃ শেখ সাদি বলেন, ঘটনাস্থল থেকে সৎ মাকে আটক করা হয়েছে। শিশুর বাবা হাবীবুল্লাহ ও বোনদেরকে থানায় নিয়ে আসা হয়। শিশুর মরদেহটি ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর বর্গে পাঠানো হয়। এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।