Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে আদর্শ গ্রাম গঠনে ভিক্ষুকদের মাঝে গরু বিতরণ


প্রকাশের সময় : ১২ মাস আগে
লক্ষ্মীপুরে আদর্শ গ্রাম গঠনে ভিক্ষুকদের মাঝে গরু বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা সদরের হোসেনপুর আর্দশ গ্রাম গঠনের লক্ষ্যে ভিক্ষুক মুক্ত করতে ভিক্ষা বৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠীকে পুর্নবাসন ও বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে গরু বিতরণ করা হয়েছে। আজ সোমবার বিকেলে উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই আয়োজন করে উপজেলা সমাজ সেবা কার্যালয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর—এ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মেহের নিগার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাজিয়ার পারভীন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু, জেলা সমাজ সেবা উপ—পরিচালক মো. নরুল ইসলাম পাটওয়ারী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ শরীফ হোসেন, ১৯নং তেওয়ারীগঞ্জ ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুসাইন ভুলু, হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুর হোসেন ভূঁইয়া প্রমূখ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ গ্রামকে শহর করার লক্ষ্যে জেলার ৫টি উপজেলার ৫টি গ্রামকে শহরের সুযোগ—সুবিধার লক্ষ্যে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামকে স্মার্ট গ্রাম গঠনের কার্যক্রম শুরু করেছে প্রশাসন এই কর্মসূচির আওতায় এসময় ৮ জন ভিক্ষুকের মাঝে গরু বিতরণ করা হয়েছে।