Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে আ.লীগের ৩ কমিটি বিলুপ্তের নির্দেশ


প্রকাশের সময় : ১০ মাস আগে
লক্ষ্মীপুরে আ.লীগের ৩ কমিটি বিলুপ্তের নির্দেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ টি ইউনিয়ন আওয়ামী লীগের ঘোষিত (আংশিক) কমিটি বিলুপ্ত করতে কেন্দ্র থেকে নির্দেশ দেওয়া হয়েছে। টাকা লেনদেনের মাধ্যমে ভবানীগঞ্জ, বাঙ্গাখাঁ, লাহারকান্দি ইউনিয়নে বিতর্কিত ব্যক্তিদের সভাপতি ও সাধারণ সম্পাদক করে ‘পকেট কমিটি’ ঘোষণা করার অভিযোগ রয়েছে।
এনিয়ে পদ—প্রত্যাশী ১১ নেতা বৃহস্পতিবার (৪ মে) কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের কাছে লিখিত অভিযোগ করেছেন। এ প্রেক্ষিতে ওবায়দুল কাদের কমিটিগুলো বিলুপ্ত করে কাউন্সিলরের মাধ্যমে নেতা নির্বাচনের নির্দেশ দিয়েছেন।জানতে চাইলে শনিবার (৬ মে) লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু বলেন, অভিযোগের প্রেক্ষিতে দলের সাধারণ সম্পাদক বিতর্কিত ৩টি ইউনিয়ন কমিটি বিলুপ্ত করার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি কাউন্সিলরদের ভোট—মতামতে নতুন কমিটি গঠনের জন্য বলা হয়। দলের উপ—দপ্তর সম্পাদকও বিষয়টি জেলা কমিটির সাধারণ সম্পাদককে জানিয়েছেন।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, আমরা ৩টি ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করেছি। এখন কেন্দ্রে পদবি তরা অভিযোগ করেছেন বলে শুনেছি। আমি কারো কাছ থেকে টাকা নেইনি। অন্য কেউ নিয়েছেন কিনা তা আমার জানা নেই।