Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন


প্রকাশের সময় : ৯ মাস আগে
লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি :লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সচিবদের নিয়ে ৩ দিন ব্যাপী ইউনিয়ন পরিষদ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন হয়েছে। ১০ জুন (শনিবার) সকালে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে এই প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেন, জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) ঢাকা। লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) উপসচিব, যুগ্ম পরিচালক (প্রশিক্ষণ ও পরামর্শ) মো. শফিকুল ইসলাম। লক্ষ্মীপুর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নূর—এ—আলম,সহকারী কমিশনার (ভূমি) মো. মকবুল হোসেন প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন জানান, সদর উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সচিবদের দক্ষ করে গড়ে তোলার লক্ষ্যে ৩দিন ব্যাপী ইউনিয়ন পরিষদ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণ কোর্স শুরু করা হয়েছে।
প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই প্রশিক্ষণ চলবে বলে জানান এই কর্মকর্তা। এসময় প্রশিক্ষণার্থীদের মধ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণের জন্য প্রণীত ইউনিয়ন পরিষদ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণ হ্যান্ডবুক, ব্যাগ, খাতা ও কলম বিতরণ করা হয়েছে।