Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা


প্রকাশের সময় : ৩ years ago
লক্ষ্মীপুরে ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা

প্রতিনিধি : আসন্ন ৪র্থ ধাপে ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম খান আজাদের (৪০) উপর একাধিকবার হামলার ঘটনা ঘটেছে প্রতিপক্ষ আওয়ামীলীগের দলীয় প্রার্থী কামাল উদ্দিনের ইন্ধনে এই হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (৮ ডিসেম্ব) রাতে দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায়। এতে তার বাম হাতে মারাত্মক জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।
স্থানীয়রা জানান, বুধবার রাতে দত্তপাড়া বাজারে গণসংযোগ চলাকালে আরও দুবার হামলার শিকার হয়েছে এ চেয়ারম্যান প্রার্থী। ঘটনার জন্য নৌকা প্রতীকের প্রার্থী কামাল উদ্দিনের কর্মীদের দায়ি করেছেন তিনি।
আহত আমিনুল ইসলাম খাঁন আজাদ সদর উপজেলা ৮নং দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি। আনারস প্রতীকে তিনি প্রতিদ্বন্ধিতা করেছেন।
হাসপাতালে আজাদ সাংবাদিকদের বলেন, চেয়ারম্যান প্রার্থী হওয়ার পর থেকে নৌকা প্রার্থীর কর্মীরা বিভিন্নভাবে তাকে ভয়ভীতি দেখাছে। বুধবার তার উপর প্রতিদ্বন্ধি নৌকার কর্মীরা তিনবার হামলা চালায়।
তিনি আরও বলেন, বিকালে ও সন্ধ্যায় দত্তপাড়া বাজারে গণসংযোগ চালানোর সময় নৌকার কর্মীরা বাধা দেয়। এক পর্যায়ে দু’বার হামলা করে তারা।
এ ঘটনার পর রাতে তিনি আইনগত ব্যবস্থা নিতে চন্দ্রগঞ্জ থানায় যাবার সময় দুর্বৃত্তরা পেছন থেকে পুনরায় হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তার বাম হাতের বাহুতে মারাত্মক জখম হয়।
অভিযোগের বিষয়ে নৌকার প্রার্থী কামাল উদ্দিন বলেন, হামলার সাথে আমার কোন কর্মী জড়িত নয়। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই এই হামলার ঘটনাটি ঘটানো হয়েছে বলে তিনি দাবী করেন।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুর হক বলেন, হামলার ঘটনায় কেউ লিখিত দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
এ ব্যাপারে দত্তপাড়া ইউনিয়নের রির্টানিং অফিসার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, বিষয়টি আমাকে কেউ জানায়নি।
উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নসহ মোট ১৫ টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।