Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ইটভাটার মাটি কাটার ট্রাক্টরের চাপায় শিশু নিহত


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে ইটভাটার মাটি কাটার ট্রাক্টরের চাপায় শিশু নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি. লক্ষ্মীপুরে ইটভাটার মাটি কাটার ট্রাক্টরের চাপায় শিশু মো.রাফি হোসেন (৮) নিহত হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে যাদৈয়া এলাকার মাঝি বাড়ির সামনে এই দূর্ঘটনা ঘটে। নিহত শিশু সদর উপজেলার যাদৈয়া এলাকার কৃষক দুলাল হোসেনের ছেলে ও স্থানীয় নুরানী মাদ্রাসার প্রথম বিভাগের ছাত্র। নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. তৌহিদল ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাফি হোসেন সকালে ঘুম থেকে উঠে বাড়ির সামনের রাস্তায় যায়। সরু ওই রাস্তায় দিয়ে একসঙ্গে ইটভাটার মাটি কাটার তিনটি ট্রাক্টর যাচ্ছিলো। এসময় একটি ট্রাক্টর রাফিকে চাপা দেয়। এতে মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় রাফির। এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন দু’টি ট্রাক্টর জব্দ করলেও চালকরা পালিয়ে যান। তিনটি ট্রাক্টর একই মালিকের। রাফিকে চাপা দেওয়া ট্রাক্টরটি বাবু নামে এক কিশোর চালাচ্ছিল বলে জানান স্থানীয়রা।

নিহত শিশুর বাবা দুলাল হোসেনসহ অনেকেই জানান. দীর্ঘদিন ধরে বেপরোয়া গতির এসব অবৈধ ট্রাক্টর ইটভাটার মাটি পরিবহনের কাজে ব্যবহার হচ্ছে। এসব অবৈধ যানের বিরুদ্ধে প্রতিবাদ করেও কোন লাভ হয়নি। বরং নিজের তরতাজা সন্তানের প্রাণ কেড়ে নিল এই ট্রাক্টর। এগুলোর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না প্রশাসন। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান নিহত শিশুর বাবা।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম বলেন, নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অবৈধ এসব ট্রাক্টরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।