Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে একটি অসহায় পরিবারের সম্পত্তি দখলের পাঁয়তারা


প্রকাশের সময় : ২ সপ্তাহ আগে
লক্ষ্মীপুরে একটি অসহায় পরিবারের সম্পত্তি দখলের পাঁয়তারা

প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার ১১নং হাজিরপাড়া ইউনিয়নের বাদশা মিয়া বাড়ির বিধবা দেলোয়ারা বেগমের সম্পত্তি দখলের পাঁয়তারা করার অভিযোগ উঠেছে একই বাড়ির শফিকুল আমিন শিমুল, বোরহান উদ্দিন বিটু, আবদুল গণি মাসুম, তুহিন ইসলাম মিশুসহ একটি সংঘবদ্ধ চক্রের বিরুদ্ধে।অভিযোগ সূত্রে জানা যায়, শিমুলের নেতৃত্বে চক্রটি বিধবা দেলোয়ারা বেগমের স্বামী এবং ক্রয়কৃত সম্পত্তি জবর দখলের চেষ্টা চালাচ্ছে এবং বিভিন্ন সময় উক্ত পরিবারটি উপর নানান ভাবে নির্যাতন করার অভিযোগ রয়েছে।
দেলোয়ারা বেগমের ছেলে হাসান আহমেদ চন্দ্রগঞ্জ আমলি আদালতে সম্প্রতি ৫৯৭/২৩ ইং মিছ মামলা দায়ের করেন। আদালত উক্ত বিরোধকৃত সম্পত্তিতে স্থিতি অবস্থায় বজায় রাখার জন্য গত ২৯ জানুয়ারী ১৪৪ ধারা জারি করে।
বিবাদীরা আদালতের আদেশ অমান্য করে গত ৩১ মে বিধবা দেলোয়ারা বেগমের সীমানার কাঁটা তারের বেড়া ভাংচুর করে নিজেরা বেড়া দেয় এবং সাইন বোর্ড স্থাপন করে। বাধা দিতে আসলে দেলোয়ার বেগম ও তার ছেলে হাসান আহমেদ কে হত্যার হুমকি ও গালমন্দ করে। এ ছাড়া উক্ত চক্রটি বাড়ির অন্যান্য পরিবারদের উপর হয়রানি ও নানান ভাবে নির্যাতন করার অভিযোগ রয়েছে। এ বিষয়ে ভুক্তভোগী পরিবারটি প্রশাসনসহ সকল মহলের হস্তক্ষেপ কামনা করছে।
অভিযোগের ব্যাপারে শফিকুল আমিন শিমুল, বোরহান উদ্দিন বিটু, আবদুল গণি মাসুম, তুহিন ইসলাম মিশু সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।