Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

লক্ষ্মীপুর প্রতিনিধি : কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি- মৃঙ্খলা সর্বত্র এমন শ্লোগানকে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে উদযাপন করা হয়েছে কমিউনিটি পুলিশি ডে শনিবার (২৯ অক্টোবর) শনিবার সকালে লক্ষ্মীপুর জেলা পুলিশ/ কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে সদর থানা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে টাউন হলে আলোচনা সভায় মিলিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর -২ (সদর) আসনের সংসদ সদস্য এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন। জেলা পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ তোহিদুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সিভিল সার্জন ডা: আহাম্মদ কবির,লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ মাহবুবুল করিম, সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু,সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি জিয়াউল হুদা আপলু, সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, শংকর মজুমদার প্রমুখ।
কমিউনিটি পুলিশিং ডে এর আলোচনায় বক্তারা বলেন,পুলিশ এবং জনতা পরস্পর সহযোগীতার মাধ্যমে সমাজের ছোট-বড় যেকোন ধরনের অপরাধ নির্মূল সহজ হবে। ইতিমধ্যে গ্রাম পর্যায়ে সাধারন মানুষ এ কার্যক্রমের সুফল পেতে শুরু করেছে। দিবসটি উপলক্ষে সদর থানার এস আই কাওসারুজ্জামান ও সদর থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি শংকর মজুমদার কে সম্মাননা হিসেবে ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়।
এর আগে পুলিশ,রাজনীতিবিদ সহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের অংশগ্রহনে র‌্যালি শেষে কেক কেটে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন শুরু হয়।