Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ক্ষুদ্র ও কুটির শিল্প (বিসিক) উদ্যোক্তা মেলার উদ্বোধন


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে ক্ষুদ্র ও কুটির শিল্প (বিসিক) উদ্যোক্তা মেলার উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি: বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করর্পোরেশন (বিসিক) এর আয়োজনে বিসিক উদ্যোক্তা মেলা এর উদ্বোধনী অনুষ্ঠান ২০ জানুয়ারী (শুক্রবার) সন্ধায় লক্ষ্মীপুর আউটার স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়। শুরুতে অতিথিবৃন্দ ফিতা ও বেলুন উড়িয়ে মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুর—এ আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষ্মীপুর বিসিক এর উপব্যবস্থাপক মো: মাকছুদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, চেম্বার অব কমার্স জেলা শাখার সভাপতি এম আর মাসুদ, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জাকির হোসেন ভূঁ্ইয়া আজাদ, উদ্যোক্তা জান্নাতুল নাঈম প্রমুখ।
আয়োজকরা জানান কুটির মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পন্যের প্রচার ও প্রসার, বিক্রয় সম্প্রসারণে সহায়তা, মেলার মাধ্যমে নতুন উদ্যেক্তা সৃষ্টিতে সহায়তা, উদ্যোক্তা ও ক্রেতার মধ্যে পারষ্পারিক যোগাযোগ ও সংযোগ বৃদ্ধিতে সহায়তা এবং উদ্যেক্তাদের উৎপাদিত পন্যের মান উন্নয়নে সৃজনশীল মতামত প্রাপ্তির লক্ষ্যে এই মেলার আয়োজন । মেলায় প্রায় শতাধিক ষ্টল বসে। প্রায় মাসব্যাপি চলবে এই মেলা।