Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে গাছ পরিচর্যা করে ১১ জন পেলেন ৬ লাখ ৫০ হাজার টাকার চেক


প্রকাশের সময় : ১১ মাস আগে
লক্ষ্মীপুরে গাছ পরিচর্যা করে ১১ জন পেলেন ৬ লাখ ৫০ হাজার টাকার চেক

প্রতিনিধি: লক্ষ্মীপুরে ১১ জন গাছ পরিচর্যাকারী সুফলভোগীদের মাঝে লভ্যাংশের ৬ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে এই অনুদান উপকারভোগীদের হাতে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক সুরাইয়া জাহান।
বিভাগীয় বন কর্মকর্তা মোঃ ফরিদ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেহের নিগার, সহকারী বন সংরক্ষক (লক্ষ্মীপুর), ফিরোজ আলম চৌধুরী, সহকারী বন সংরক্ষক (নোয়াখালী), কাজী তারিকুর রহমান, ভারপ্রাপ্ত বন কর্মকর্তা চন্দন ভৌমিক (SFNTC), রেঞ্জ কর্মকর্তা (সদর) রফিকুল ইসলাম, সদর নার্সারী রেঞ্জসহ বন বিভাগ বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
বন বিভাগ সুত্রে জানা যায়, জেলার দালালবাজার আনসার অফিস হতে ইছাক মিয়ার তেমুহনী পর্যন্ত ২ কিলোমিটারের সংযোগ সড়কে সামাজিক বনায়নের ১১ জন উপকারভোগীর মাঝে ৫৫ হাজার টাকা করে লভ্যাংশের চেক বিতরণ করা হয়। এর আগে উপকারভোগীদের মাঝে ৫০ লাখ ৫৬ হাজার ৭৫০ টাকার চেক বিতরণ করা হয়েছে।
এছাড়া সড়ক ও জনপথ বিভাগে ২ বাগানের ১৩ লাখ ৬৭ হাজার ১৭ টাকা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পেল ৫ লাখ ৭ হাজার ৭২৯ টাকা, দালাল বাজার ইউনিয়ন পরিষদ পেল ২ লাখ ৯৮ হাজার ৪৮০ টাকা, উত্তর হামছাদি ইউনিয়ন পরিষদ পেল ৭১ হাজার ৮৪০ টাকা, দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদ পেল ৪৯ হাজার ৫৬০ টাকার), দিঘলী ইউনিয়ন পরিষদ পেল ৫৬ হাজার ২৭ টাকার চেক তাদের হাতে তুলে দেওয়া হয়।
এসময় বনবিভাগের উপকারভোগী হিসেবে সরকার প্রদত্ত চেক পেয়ে সকলে সরকার ও বন বিভাগ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। উল্লেখ যে, গাছ গুলো নিলামে বিক্রি করার পর সুফলভোগীদের লভ্যাংশ হিসেবে এই টাকা প্রদান করা হয়েছে বলে জানান বন কর্মকর্তারা।