Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে গৃহবধূর মৃতদেহ উদ্ধার


প্রকাশের সময় : ৮ মাস আগে
লক্ষ্মীপুরে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার কমলনগরে ফাতেমাতুজ জোহরা মিতু (২৬) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি দুই সন্তানের জননী। শনিবার (২২ জুলাই) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার হাজিরহাট ইউনিয়নের হাজি বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মিতু ওই বাড়ির আবুধাবি প্রবাসী এমরান হোসেন রাকিবের স্ত্রী এবং একই বাড়ির গ্রাম্য চিকিৎসক মাজহারুল হকের মেয়ে। মিতুর পরিবারের অভিযোগ, তার স্বামী এমরান পারিবারিক কলহের জেরে তাকে নির্যাতন করতো। নির্যাতনে তার মৃত্যু হয়েছে কিংবা সহ্য করতে না পেরে সে আত্মাহুতি দিয়েছে।
জানা গেছে, প্রায় ৮ বছর আগে মিতুর সাথে ইমরানের বিয়ে হয়। তাদের ঘরে ৫ বছরের একটি মেয়ে এবং ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। মিতুর মা মাহমুদা বেগম বুলবুলি বলেন, শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মিতুর স্বামীর ঘরের লোকজনের মাধ্যমে জানতে পারেন, মিতু আত্মহত্যা করেছে। তারা এসে মিতুর মৃতদেহ নামিয়ে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। পরে মৃতদেহ বাড়িতে নিয়ে আসি।
তিনি বলেন, প্রবাসী স্বামী রাকিব দেশে এসে প্রায় সময় মিতুকে নির্যাতন করতো। তাকে বাড়ি বের হয়ে যাওয়ার জন্য হুমকি দিত। মিতুর সন্তানদের সামনেই তাদের মাকে নির্যাতন করা হতো। নির্যাতনে মিতুর মৃত্যু হয়েছে, পরে তার মৃতদেহ ঝুঁলিয়ে রাখা হয়েছে। আর না হয় তাকে মেরে মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। আমরা এর বিচার চাই।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। শুনেছি পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।