Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন


প্রকাশের সময় : ৩ years ago
লক্ষ্মীপুরে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

প্রতিনিধি: লক্ষ্মীপুরে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। ১১ নভেম্বর (শনিবার) সকালে পৌরসভার ৬নং ওয়ার্ড রেহান উদ্দিন ভৃঁইয়া বাড়ি কেন্দ্রে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন ঘোষণা করেন পৌরসভার নবনির্বাচিত মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভৃঁইয়া।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড: রাসেল মাহমুদ মান্না, পৌরসভার সচিব মো: আলাউদ্দিন, পৌর ইপিআই ইনচার্জ আবদুল্লাহিল হাকিম সুমন প্রমুখ।
এ বিষয়ে পৌর ইপিআই ইনচার্জ আবদুল্লাহিল হাকিম সুমন বলেন, লক্ষ্মীপুর পৌরসভায় ১৫ টি ওয়ার্ডে ৪৩ টি কেন্দ্রে প্রায় ১৭ হাজার শিশুকে এই ক্যাম্পেইনের আওতায় আনা হবে।
জেলা সিভিল সার্জন ডা: আবদুল গফফার বলেন, (১১ থেকে ১৪ ডিসেম্বর) লক্ষ্মীপুর জেলায় মোট ২ লাখ ৯৮ হাজার ২৯৭ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।
এর মধ্যে (৬-১১) মাস বয়সী ৩৩৩৪০ জন শিশুকে নীল রঙের এবং (১২-৫৯) মাস বয়সী ২ লাখ ৬৪ হাজার ৯৫৭ জন শিশু কে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে
জেলার ৫ টি উপজেলায় ও লক্ষ্মীপুর পৌরসভার ১৯৪ টি ওয়ার্ডে ১৪৮১ টি কেন্দ্রে, ৩৫৯৩ জন স্বাস্থ্য কর্মী ও ২৯৫১ জন সেচ্ছাসেবক এই কার্যক্রমে অংশ নিবে।