Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে জামায়াত নেতার পিতার মৃত্যুতে ড. রেজাউল করিমের শোক


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে জামায়াত নেতার পিতার মৃত্যুতে ড. রেজাউল করিমের শোক

(প্রেস বিজ্ঞপ্তি) বাংলাদেশ জামায়াতে ইসলামী লক্ষ্মীপুর জেলা শাখার সহকারী সেক্রেটারী এবং জেলা আইনজীবী সমিতি সদস্য এডভোকেট মহসিন কবির মুরাদের পিতা ও রামগঞ্জ উপজেলার আনন্দীপুর গ্রামের মরহুম শামসুল হকের ছেলে হামিদুল হক শুক্রবার সকাল ৯.৩০ টায় লক্ষ্মীপুরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন- ইন্নানিল্লাহি .. . . . . . . রাজিউন। মৃত্যুকালের তার বয়স হয়েছিল ৯১ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতাসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভূগছিলেন। মরহুমের নামাজে জানাজা আজ বাদ আসর আনন্দীপুর ঈদগাহ মাঠে (গাজীপুর উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাড়) অনুষ্ঠিত হয় এবং পরে মরহুমের পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়। জানাজায় উপস্থিত ছিলেন স্থানীয় জামায়াত-শিবির নেতৃবৃন্দসহ এলাকার সাধারণ জনগণ।
শোকবাণী
এ দিকে হামিদুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।
তিনি এক শোকবাণীতে মহানগরী সেক্রেটারি হামিদুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, মরহুম ছিলেন একজন গর্বিত পিতা। তিনি সমাজে একজন ভালো মানুষ হিসাবেও পরিচিত ছিলেন। তিনি তার জীবনের ভুলত্রুটি ক্ষমা করে তাকে জানড়বাত জান্নাতুল ফেরদাউস দানের জন্য মহান আল্লাহ তাওয়ালার দরবারে দোয়া করি । তিনি মরহুমের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।