Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে জুয়ায় হেরে ঋণ, বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ


প্রকাশের সময় : ৭ মাস আগে
লক্ষ্মীপুরে জুয়ায় হেরে ঋণ, বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রতিনিধি: লক্ষ্মীপুরে জুয়া খেলায় হেরে গিয়ে লাখ টাকা দেনা পরিশোধ করতে বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে (২৭) ধর্ষণচেষ্টা ও নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী ও তার বন্ধু মো. অহিদের বিরুদ্ধে সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী নারী। মঙ্গলবার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রাম থেকে অহিদকে আটক করে পুলিশ। রাত ৮টার দিকে স্বামী রাকিবকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।
আটক অহিদ চরভূতা গ্রামের রেজাউল হকের ছেলে। রাকিবও একই এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে।
ভুক্তভোগী নারী কমলনগর উপজেলার মধ্য চরমার্টিন গ্রামের মেয়ে। ২০১৫ সালের ২৭ আগস্ট রাকিবের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। তাদের সংসারে একটি মেয়ে ও একটি ছেলেসন্তান রয়েছে। বিয়ের পরে ওই নারী জানতে পারেন রাকিব জুয়া ও মাদকের সঙ্গে জড়িত। জুয়া খেলায় হেরে গিয়ে বিভিন্ন সময় যৌতুকের জন্য চাপ সৃষ্টি করে রাকিব।
অভিযোগ সূত্রে জানা গেছে, রাকিব জুয়া ও মাদকের সঙ্গে জড়িত। অহিদও একই প্রকৃতির লোক। জুয়া খেলায় হেরে গিয়ে রাকিব অহিদের কাছে ১ লাখ টাকা দেনা হয়। ওই টাকার জন্য অহিদ রাকিবকে চাপ সৃষ্টি করে। এতে রাকিব তার স্ত্রীকে যৌতুকের জন্য চাপ দেয়। একপর্যায়ে তাকে মারধরও করা হয়। টাকা না দিলে অহিদের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে হবে বলে রাকিব তাকে হুমকি দেয়।
এর জের ধরেই গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে অহিদ ওই নারীর ঘরে প্রবেশ করে। তখন বাহির থেকে দরজা বন্ধ করে দিয়ে রাকিব পাহারায় ছিল। একপর্যায়ে অহিদ তাকে ধর্ষণচেষ্টা করে। এতে ব্যর্থ হয়ে অহিদ মারধরসহ অমানবিক নির্যাতন চালায়। এতে রাকিব ও অহিদের বিরুদ্ধে ১০ সেপ্টেম্বর (রোববার) ভুক্তভোগী গৃহবধূ থানায় লিখিত অভিযোগ করেন।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, এ ঘটনায় সংশ্লিষ্ট সবাইকে থানায় ডাকা হয়েছে। অহিদ, গৃহবধূর স্বামী রাকিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি তদন্ত চলছে।