Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন


প্রকাশের সময় : ৪ মাস আগে
লক্ষ্মীপুরে টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন
প্রতিনিধি : লক্ষ্মীপুরে টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় একটি রেস্টুরেন্টে জেলায় কর্মরত টেলিভিশন সংবাদকর্মীদের নিয়ে এ কমিটি গঠন করা হয়।এতে সময় টেলিভিশনের রিপোর্টার মাজহারুল আনোয়ার টিপুকে আহ্বায়ক ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি কামালুর রহিম সমরকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন দেশ টিভির জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম স্বপন,  একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি আতোয়ার রহমান মনির। আহ্বায়ক কমিটিতে নির্বাচিত সদস্যরা হলেন, জিটিভির জেলা প্রতিনিধি এবিএম নিজাম উদ্দিন, যমুনা টিভির জেলা প্রতিনিধি আনিস কবির, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি শাকের মো. রাসেল, আরটিভির জেলা প্রতিনিধি পলাশ সাহা, বাংলা টিভির জেলা প্রতিনিধি জামাল উদ্দন রাফি।
জ্যেষ্ঠ সাংবাদিক এনটিভি জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেলের উপস্থিতিতে জেলায় কর্মরত ২০ জন টেলিভিশন সাংবাদিকের মতামত ও গোপন ভোটের ভিত্তিতে এ কমিটির সদস্যরা নির্বাচিত হন।টেলিভিশন সাংবাদিক ফোরামের আহ্বায়ক মাজহারুল আনোয়ার টিপু বলেন, পেশাগত মানোন্নয়ন এবং নিজেদেরকে সুসংগঠিত রাখতে এ কমিটি গঠন করা হয়েছে। টেলিভিশন সাংবাদিকদের পেশাগত কাজে সংগঠনটি ভূমিকা রাখবে। আমরা পারিষ্পারিক সৌহার্দপূর্ণ সম্পর্ক ও পেশাদারিত্বে ঐক্যবদ্ধ থাকবো।