Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : ১ মাস আগে
লক্ষ্মীপুরে ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

প্রতিনিধি: নিখোঁজের ৫ দিন পর লক্ষ্মীপুর শহরের বাঞ্চানগর এলাকার একটি ডোবা থেকে ফজলুল করীম নামের এক অটো চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ০৬ এপ্রিল (শনিবার) বিকেলে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে এটি একটি হত্যাকান্ড ফজলুল করীমকে শ্বাসরোধ হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। নিহত অটোচালক পৌরসভার ৫নং ওয়ার্ডের মৃত দরবেশ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে ফজলুল করীম ডেটল কিনতে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি ফিরেনি। আত্নীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি।

০৬ এপ্রিল (শনিবার) বিকেলে লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে ওই ডোবার আশ-পাশে দূগন্ধ বের হয়। পরে স্থানীয়দের সন্দেহ হলে বিষয়টি পুলিকে জানায় তারা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ডোবা থেকে অটোরিকসা চালক ফজলুল করীমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবী জানান নিহতের স্বজনরা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, এটি একটি হত্যাকান্ড। ফজলুল করীমকে শ^াসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। জড়িতদের চিহিৃত করে গ্রেফতারের অভিযান চলছে।