Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে থেকে চট্টগ্রাম নিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ


প্রকাশের সময় : ৬ মাস আগে
লক্ষ্মীপুরে থেকে চট্টগ্রাম নিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমণী মোহন ইউনিয়নের এক গৃহবধূকে বিবাহের ফলোভন দেখিয়ে এলাকা থেকে চট্টগ্রাম একটি আবাসিক হোটেলে নিয়েং একাধিকার ধর্ষণ ও পরে একটি পতিতালকে বিক্রি করার অভিযোগ উঠেছে চর রমণী মোহন ইউনিয়নের মৃত ঈমান হোসেন মাঝির পুত্র আক্কাস মাঝি (৩০) বিরুদ্ধে।
এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ২০ জুলাই (রোববার) লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। যার নং সিএর-১১৮৪/২৩। আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।
মামলার বিবরণী সূত্রে জানা যায়, ওই গৃহবধূ বিবাহিত তার স্বামী সাথে দৃরত্ব থাকায় নিজের পিতার বাড়িতে বসবাস করে আসছে। একই এলাকার মাছ ব্যবসায়ী আক্কাস মাঝি তাকে বিভিন্ন কু প্রস্তার দিয়ে আসছে। রাজি না হওয়ায় বিবাহের ফলোভন দেখিয়ে গত ০১ আগষ্ঠ (মঙ্গলবার) বাড়ি থেকে ওই গৃহবধূ করে নিয়ে লক্ষ্মীপুর থেকে চট্টগ্রামে একটি নিয়ে একটি হোটেলে রেখে একাধিকার বার ধর্ষণ করে। এসময় গৃহবধূর সাথে থাকার টাকা পয়সা ও স্বর্ণাঅলংকার হাতিয়ে নেয়। পরে গৃহবধূ কে একটি পতিতালয়ে বিক্রি করে দেয়। পরে গৃহবধূ কান্নাকাটি শুরু করলে স্থানীয় লোকজন ৯৯৯ ফোন করলে পুলিশ এসে তার উদ্ধার করে। পরে গৃহবধূ বাড়িতে ফিরে আসে বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়।
বাদী পক্ষের আইনজীবী এ্যাড: মিজানুর রহমান মামলাটি দায়ের হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহনের জন্য জেলা গোয়েন্দা পুলিশ কে নির্দেশ দিয়েছে।