Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে দুস্থ ও এতিমদের মাঝে খাবার বিতরণ, কোরআন খতম ও দোয়া


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে দুস্থ ও এতিমদের মাঝে খাবার বিতরণ, কোরআন খতম ও দোয়া

লক্ষ্মীপুর প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও শেখ রাসেল দিবসে লক্ষ্মীপুরে নানা কর্মসূচির আয়োজন করেছে সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজিদ ভুইয়া। এ উপলক্ষে শিশু-কিশোরদের ছড়া ও কবিতা আবৃত্তি, শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু, বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ, দুস্থ ও এতিমদের মাঝে রান্না খাবার বিতরণ, কোরআন খতম, দোয়া মাহফিল এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। মঙ্গলবার (১৮ অক্টোবর) দিনব্যাপী জেলা শহরের বিভিন্ন স্থানে এসব কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জালাল উদ্দিন রুমি পাটওয়ারী, সোহাগ পাটওয়ারী, ফাহিম কামাল চৌধুরী উপল, যুবলীগ নেতা দিপু মাহমুদ, রাজু পাটওয়ারী, সদর থানা ছাত্রলীগের আহবায়ক তারেক মাহমুদ, সাধারণ সম্পাদক রুবেল আহম্মেদ রাজু, জাহেদসহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’ প্রতিপাদ্যে লক্ষ্মীপুরে নানা আয়োজনে শেখ রাসেল দিবস ২০২২’ পালিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেলের ৫৯তম জম্ম বার্ষিকী ও জাতীয় দিবস পালন করা হয়। এ উপলক্ষ্যে মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে একটি র‌্যালি শহর প্রদক্ষিণ করে, পরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে রাসেলের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, কেক কাটা, আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।