Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে নন্দন ফাউন্ডেশনের নবগঠিত কমিটির পরিচিতি সভা


প্রকাশের সময় : ১১ মাস আগে
লক্ষ্মীপুরে নন্দন ফাউন্ডেশনের নবগঠিত কমিটির পরিচিতি সভা

 

লক্ষ্মীপুরে নন্দন ফাউন্ডেশনের নবগঠিত কমিটি পরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুক্রবার বার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে ০৪ টায় নন্দন ফাউন্ডেশনের কার্যালয়ে নব—গঠিত কমিটির পরিচিতি সভা করা হয়। এ সময় আব্দুল কাদেরের সভাপতিতে ও নন্দন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ফারুক হোসেন পারভেজের স ালনায় উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত নন্দন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাজু আহমেদ লক্ষ্মীপুর জজ কোর্টের সদস্য এডভোকেট ফখরুল ইসলাম জুয়েল, ইলেভেন কেয়ার স্কুলের প্রধান শিক্ষক রিয়াদ হোসেন, সবুজ জমিনের সম্পাদক জনাব আফজাল হোসেন সবুজ, লক্ষ্মীপুর নন্দন ফাউন্ডেশনের সাবেক আহ্বায়ক মারজান চৌধুরী শিমু সহ অন্যান্য ব্যক্তিবর্গ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে নন্দন ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ইদ্রিস মিয়াজী, উপ—সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রাজু, নারী বিষয়ক সম্পাদক স্বপ্না আক্তার, উপ—নারী বিষয়ক সম্পাদক রুবিনা আক্তার, অর্থ বিষয়ক সম্পাদক এঞ আর স্বাধীন, প্রচার সম্পাদক দুর্জয় রবি দাস, দপ্তর সম্পাদক তানিয়া আক্তার,পরিবেশ বিষয়ক সম্পাদক জাফর ইকবাল কবির, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন, সাহিত্য ও পাঠ বিষয়ক সম্পাদক অর্ণব ফেরদৌস, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আফরোজা ববি, যোগাযোগ বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন রনি, পাঠাগার বিষয়ক সম্পাদ সাবিব আহমেদ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আতিকুর রহমান।
জানা গেছে, আগামী ২০২৩—২৪ সালের জন্য এ নবগঠিত লক্ষ্মীপুরের হতদরিদ্র ও বিভিন্ন সামাজিক কাজে কিভাবে এগিয়ে নেওয়া যায় সেই বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।আলোচনা শেষে দোয়া ও মোনাজাত করা হয়।।
সংগঠনটির নবগঠিত সভাপতি আব্দুল কাদের বলেন, দলমতের ঊর্ধ্বে উঠে সকল শ্রেণি—পেশার মানুষকে সঙ্গে নিয়েই নন্দন ফাউন্ডেশনকে সামনের দিকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। স্বেচ্ছাসেবী কাজ করতে অনেক টাকা আর বিশাল আনুষ্ঠানিকতার প্রয়োজন হয় না। এ কাজ করতে সদিচ্ছা ও উদার মন মানসিকতার প্রয়োজন। যে কেউ চাইলেই তা করতে পারেন। তাই এ কাজে তরুণদের বেশি করে এগিয়ে আসতে হবে।