Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে নানান আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেলের জন্মদিন পালন


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে নানান আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেলের জন্মদিন পালন

লক্ষ্মীপুর প্রতিনিধি: জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে লক্ষ্মীপুরের নানান কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। ১৮ অক্টোবর (মঙ্গলবার) সকালে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক, পুলিশ সুপার, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। পরে জেলা কালেক্টর ভবণ প্রাঙ্গণ থেকে দিবসটি উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালি গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।
পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা, কেক কাটা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সিভিল সার্জন ডা: আহাম্মদ কবির, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মেহের নিগার প্রমুখ।
আলোচনা সভা শেষে কেক কাটা ও দিবসটি উপলক্ষে আয়োজিত প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার তুলে দেন অতিথিবৃন্দ। এ ছাড়া আওয়ামীলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দিবস ও জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে।