Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে পন্যের মূল্য সহনীয় রাখতে বাজারে ডিসির অভিযান


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে পন্যের মূল্য সহনীয় রাখতে বাজারে ডিসির অভিযান

লক্ষ্মীপুর প্রতিনিধি: পবিত্র মাহে রমজানে ফুটপাত দখল মুক্ত ও বাজারে পন্যের মূল্য সহনীয় রাখতে অভিযানে নেমেছে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। ০৩ মার্চ (রোববার) বিকেলে তিনি লক্ষ্মীপুর চকবাজার, মাছ বাজার, তরকারী হাটসহ বাজারের বিভিন্ন অলিগলিতে প্রবেশ করেন।
স্থানীয় সূত্র ও প্রত্যদশীর্রা জানান অভিযানে জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ তোহিদুল ইসলাম, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেন, সহকারী কমিশনার ভূমি অমিত রায়, সহকারী কমিশনার ও এনডিসি মো: শহিদুল ইসলাম, মো: ফয়সাল উপস্থিত ছিলেন।
এসময় বেশ কয়েকজন ব্যবসায়ী ফুটপাট দখল করে তাদের মালামাল রাখায় জেলা প্রশাসক অসন্তোষ প্রকাশ করে তা সরিয়ে নেওয়ার নির্দেশ প্রদান করেন। এ ছাড়া পাইকারী আড়ৎ গুলোতে অভিযান চালায় এসময় পন্যের চালান দেখতে চাইলে ব্যবসায়ীরা তা দেখাতে পারেনি। পরে জেলা প্রশাসক সামনে যেন পন্যের চালান সাথে রাখে সেই জন্য ব্যবসায়ীদের নির্দেশ প্রদান করেন। এ ছাড়া খুচরা ব্যবসায়ীরা পন্যের তালিকা প্রদর্শন করার নির্দেশ প্রদান করেন।
তিনি সকল ব্যবসায়ীদের সর্তক করে দিয়ে বলেন যদি নির্দেশনা অমান্য করে তা হলে ভ্রাম্যমান আদালত চালিয়ে আইনি গ্রহন করা হবে। তিনি পন্যের সংকট এবং মূল্য বৃদ্ধির সাথে যেন জড়িত না থাকে সেই লক্ষ্যে সকলকে সর্তক থাকার আহবান জানান।