Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে বাংলা নববর্ষ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও বর্ষবরণ


প্রকাশের সময় : ১১ মাস আগে
লক্ষ্মীপুরে বাংলা নববর্ষ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও বর্ষবরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি: পহেলা বৈশাখা ১৪৩০ বরণ উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা ও বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১৪ এপ্রিল (শুক্রবার) সকালে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের ঝুমুর সিনেমা হল এলাকায় গিয়ে শেষ হয়।

পরে কালেক্টর ভবন প্রাঙ্গণে আলোচনা সভা ও বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর—২ আসনের সংসদ সদস্য এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ, জেলা পরিষদের প্রধান নিবাহীর্ কর্মকর্তা রেজা মোহাম্মদ রাফিন সরকার,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর—এ আলম, সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, সামছুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার সভাপতি ফরিদা ইয়াছমিন লিকা, জাকির হোসেন ভূঁইয়া আজাদ প্রমুখ।
পরে জেলা শিল্পকলা একাডেমী শিল্পীদের অংশ গ্রহণে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানে পহেলা বৈশাখ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।