Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত

লক্ষ্মীপুর প্রতিনিধি: বিনিয়োগ করি যক্ষ্মা নির্মূলে জীবন বাঁচাই সবাই মিলে এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে ২৪ মার্চ (বৃহস্পতিবার) বিশ^ যক্ষ্মা দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
সকালে জেলা স্বাস্থ্য বিভাগ ও বেসরকারী এনজিও ব্র্যাকের যৌথ আয়োজনে র‌্যালি জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা সিভিল সার্জন ডা: আহাম্মদ কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ তোহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, জেলা পরিবার পরিকল্পনা উপ—পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন, নাটাবের জেলা সাধারণ সম্পাদক প্রফেসর মাইন উদ্দিন পাঠান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: নিজাম উদ্দিন প্রমুখ, ডা: শুভ কুমার ভৌমিক, ব্র্যাকের জেলা সমন্বয়ক অরুন কুমার দাস, যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচির এরিয়া সুুপারভাইজার মো: আমির হামজা প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সিভিল সার্জন কার্যালয়ের জেলা প্রোগ্রাম অগ্রানাইজার মো: মাহাবুবুল হক মাসুম।
এসময় বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, এনজিও, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন উপস্থিত ছিলেন।